রবিবার , ৩০ আগস্ট ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেল: কিশোর গ্যাং নেতা আটক

Paris
আগস্ট ৩০, ২০২০ ৮:৫৯ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে নগ্ন ছবি ধারণ করে প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেল করার অভিযোগে আশিকুল ইসলাম সেতু (২২) নামে এক ‘কিশোর গ্যাং নেতা’-কে আটক করেছে র‌্যাব। রবিবার দুপুরে সদর মডেল থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করার পর তাকে আদালতে সোপর্দ করে পুলিশ।

এর আগে শনিবার দুপুরে সদর উপজেলার পূর্ব বাঙ্গাখাঁ এলাকা থেকে সেতুকে আটক করে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের একটি টিম। এ সময় প্রবাসীর স্ত্রীর নগ্ন ছবিসহ একটি স্মার্টফোন উদ্ধার করা হয়। আটক আশিকুল ইসলাম সেতু উপজেলার পূর্ব বাঙ্গাখাঁ গ্রামের কবির হোসেনের ছেলে।

জানা গেছে, সেতু প্রায় ১ বছর আগে নিজ গ্রামের এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়ায়। এ সময় সে পরিকল্পিতভাবে প্রবাসীর স্ত্রীর নগ্ন ছবি ধারণ করে। পরে এসব ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া ও শ্বশুরবাড়ির লোকজনকে দেখানোর হুমকি দিয়ে প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেল করতে থাকে।

একপর্যায়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার প্রবাসী স্বামীর কাছে নগ্ন ছবি পাঠিয়ে দেয় সেতু। বিভিন্নভাবে চেষ্টা করেও সেতুর খপ্পর থেকে রক্ষা পাচ্ছিল না ভুক্তভোগী পরিবারটি। কারণ সেতু ‘কিশোর গ্যাং’ ও স্থানীয় মাদক কারবারিদের সঙ্গে জড়িত রয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। সে এক সময় বাঙ্গাখাঁ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও যুবলীগ নেতা শাহজাহান ভূঁইয়ার অনুসারী ছিল।

র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক (সিনিয়র এএসপি) মো. আবু সালেহ জানান, অভিযোগ ও তথ্য প্রমাণের ভিত্তিতে শনিবার দুপুরে সদর উপজেলার পূর্ব বাঙ্গাখাঁ গ্রামের কাছিদ বাড়ি এলাকা থেকে আশিকুল ইসলাম সেতুকে আটক করে র‌্যাবের একটি টহল টিম। এ সময় তার কাছ থেকে প্রবাসীর স্ত্রীর নগ্ন ছবিসহ একটি স্মার্টফোন উদ্ধার করা হয়। পরে তাকে লক্ষ্মীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করার পর আসামি আশিকুল ইসলাম সেতুকে আদালতে সোপর্দ করা হয়েছে। সূত্র: দেশ রুপান্তর

সর্বশেষ - জাতীয়