বৃহস্পতিবার , ২০ আগস্ট ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পাকিস্তান-ইংল্যান্ড টেস্টের সময় পরিবর্তন

Paris
আগস্ট ২০, ২০২০ ১১:৫১ অপরাহ্ণ

পাকিস্তান-ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজের দুটি এরই মধ্যে অনুষ্ঠিত হয়ে গেছে। প্রথম ম্যাচে ওল্ড ট্র্যাফোর্ডে পাকিস্তানকে শেষ মুহূর্তে ৩ উইকেটে হারিয়ে দিয়েছে ইংল্যান্ড। কিন্তু সাউদাম্পটনে দ্বিতীয় টেস্ট পুরোপুরি ভেসে গিয়েছিল বৃষ্টিতে। শেষ মুহূর্তে ম্যাচে ফল হওয়ার মত সময় পায়নি কোনো দলই। নিরুত্তাপ ড্র হয়।

সাউদাম্পটনের রোজবোলে সিরিজের শেষ টেস্ট শুরু হচ্ছে শুক্রবার। কিন্তু ইংল্যান্ডের বাজে আবহাওয়া দারুণ দুশ্চিন্তায় ফেলে দিয়েছে খেলা আয়োজকদের। যে কোনো সময় বৃষ্টি নামতে পারে এবং সেই বৃষ্টির কারণে ম্যাচ পুরোপুরি পণ্ড হয়ে যাওয়ার শঙ্কা রয়েছে।

এবার আয়োজক ইংল্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) ম্যাচ আয়োজনের সময়ে পরিবর্তন এনেছে। পূর্ব নির্ধারিত যে সময়ে ম্যাচ শুরু হওয়ার কথা, সেটা থেকে আরও আধঘণ্টা ম্যাচ শুরুর সময় এগিয়ে এনেছে ইংল্যান্ড।

সাধারণত ইংল্যান্ডের স্থানীয় সময় বেলা ১১টায় শুরু হয় ম্যাচ। কিন্তু বাজে আবহাওয়ার কারণে ম্যাচ আধঘণ্টা এগিয়ে এনে বেলা সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টা) শুরু হবে পাকিস্তান-ইংল্যান্ডের টেস্ট ম্যাচটি।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড থেকে নিশ্চিত করা হয়েছে এই তথ্য। রোজবোলে দ্বিতীয় টেস্টে পুরো ৫ দিনে খেলা হয়েছে কেবল ১৩৪.৩ ওভার। এ কারণেই শেষ টেস্ট সম্পর্কে এমন সিদ্ধান্ত নিয়েছে বলে জানালো ইসিবি।

সর্বশেষ - খেলা