সোমবার , ৩ ফেব্রুয়ারি ২০২০ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাণীনগরে পূন: নির্মানের পর আবারও ভেঙ্গে গেল কালভার্টটি ॥ দূর্ভোগে কয়েক গ্রামের মানুষ

Paris
ফেব্রুয়ারি ৩, ২০২০ ৪:০৬ অপরাহ্ণ

রানীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগর উপজেলার শিয়ালা-চাঁপাপুর রাস্তার একটি কালভার্ট ভেঙ্গে যাবার পর প্রায় ৭০ হাজার টাকা ব্যায়ে পূন: নির্মান করা হলেও আবারো ভেঙ্গে গেছে কালভার্টটি। ফলে ওই এলাকার কয়েক গ্রামের মানুষ চরম দুর্ভোগে পরেছে।

জানা গেছে, রাণীনগর উপজেলার আবাদপুকুর-একডালা-মাদারতুলি রাস্তা থেকে বয়ে যাওয়া শিয়ালা-চাঁপাপুর পাকা রাস্তার মোড়ে একটি কালভার্ট রয়েছে। গত বছরের বর্ষা মৌসুমে ভারী যানবাহন চলাচলের সময় কালভার্টের মাঝ খানে প্রায় ৭৫ শতাংশ ভেঙ্গে পড়ে। এর পর থেকে ওই রাস্তা দিয়ে ওই এলাকার কয়েক গ্রামের মানুষ যানবাহনে চলাচলসহ বিভিন্ন মালামাল পরিবহন করতে দূর্ভোগে পরে।

এর পর এডিবি ফান্ড থেকে স্থানীয় ইউনিয়ন পরিষদের আওতায় কালভার্টটি পূন: নির্মানের জন্য ৭০ হাজার টাকা বরাদ্দ দিয়ে গত বছর নির্মান করা হয়। এলাকাবাসিরা বলছেন, কাজে অনিয়মের কারনে নির্মিত কালভার্ট আবারও ভেঙ্গে গেছে। ফলে ধান-চালসহ বিভিন্ন মালামাল পরিবহনে চরম দূর্ভোগে পরেছে ওই এলাকার কয়েক গ্রামের মানুষ।

এ ব্যাপারে জানতে চাইলে রাণীনগর উপজেলার একডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রেজাউল ইসলাম বলেন, কালভার্ট নির্মানে কোন অনিয়ম হয়নি। পাথর বোঝাই ভারী যানবাহন চলাচল করার কারনে মাঝখানে ভেঙ্গে গেছে। আগামী সপ্তাহ নাগাদ কালভার্টটি সংস্কার করা হবে।

স/স্ব

সর্বশেষ - রাজশাহীর খবর