শনিবার , ৩১ আগস্ট ২০১৯ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী সীমান্তে বিজিবির অভিযানে ইয়াবা-ফেনসিডিল উদ্ধার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ৩১, ২০১৯ ১১:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সীমান্তে পৃথক তিনটি অভিযানে ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করেছে বিজিবি। আজ শনিবার জেলার সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।

বিজিবি জানায়, শনিবার দুপুর আনুমানিক আড়াই টায় রাজশাহী’র মাজারদিয়া বিওপি’র সুবেদার রফিকুল ইসলাম সাথে ৪ জনের একটি বিশেষ টহল দল জেলার কাশিয়াডাংগা থানাধীন পদ্মার চর বাবলা বাগান নামক স্থানে টহল পরিচালনা করে। এসময় ৮৫ বোতল ভারতীয় ফেনসিডিল এবং ১ টি কাপড়ের নিমা জব্দ করা হয়। এসব মালামালের আনুমানিক সিজার মূল্য ৩৪,২০০/-(চৌত্রিশ হাজার দুইশত) টাকা।

এদিকে, বেলা সাড়ে ১১টায় জেলার চারঘাট থানাধীন মোক্তারপুর বালুর ঘাট নামক স্থানে ইউসুফপুর বিওপি’র সুবেদার আবু তালেব সাথে ৩ জনের একটি বিশেষ টহল দল টহল পরিচালনা করে। এসময় ১৩৬ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার হয়। যার আনুমানিক সিজার মূল্য ৫৪,৪১০/-(চুয়ান্ন হাজার চারশত দশ) টাকা।

অপরদিকে, সন্ধ্যা সাড়ে ৭টায় জেলার দামকুড়া থানাধীন খোলাবোন নামক স্থানে সোনাইকান্দি বিওপি’র নায়েব সুবেদার ফরিদ উদ্দিন সাথে ৩ জনের একটি নিয়মিত টহল দল টহল পরিচালনা করে। এসময় ৯৬ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট, ১ টি মিষ্টি কুমড়া এবং ১ টি পুরাতন বাইসাইকেল জব্দ করে। যার আনুমানিক সিজার মূল্য ২৯,৮৫০/-(ঊনত্রিশ হাজার আটশত পঞ্চাশ) টাকা।

তবে উভয় ঘটনায় টহল দলের উপস্থিতি টের পেয়ে মালামাল ফেলে পালিয়ে যাওয়ায় এসব ঘটনার সাথে জড়িত কাউকে আটক/সনাক্ত করতে পারেনি টহল দল।

তবে উদ্ধারকৃত মাদকদ্রব্য প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যাটালিয়নের সিজার ষ্টোরে জমা করে তা পরবর্তীতে জনসম্মুখে ধংস করা হবে বলে জানিয়েছে বিজিবি।

স/অ

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর