শাকিব-পাওলির প্রেম-বিরহের একঝলক (ভিডিও)

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

একসঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন শাকিব খান ও কলকাতার অভিনেত্রী পাওলি দাম। সত্তা শিরোনামের এ সিনেমাটি নির্মাণ করছেন হাসিবুর রেজা কল্লোল। গত বছর এ সিনেমার একটি টিজার প্রকাশিত হয়েছিল।

 

দীর্ঘ বিরতির পর গতকাল বৃহস্পতিবার (২৭ অক্টোবর) প্রকাশিত হয়েছে এ সিনেমার ট্রেইলার। প্রকাশিত ট্রেইলারে শাকিব-পাওলির প্রেম-বিরহের চিত্র দেখা যায়। একটি দৃশ্যে দেখা যায়- রাস্তার আইল্যান্ডে বসে ফুলের মালা গাঁথছেন পাওলি। কিছুটা দূরে বসে মাউথ অরগান বাজাচ্ছেন শাকিব। তখন ব্যাকগ্রাউন্ডে জেমসকে গাইতে শোনা যায় ‘তোর প্রেমেতে অন্ধ হলাম’ শিরোনামের গান। এ ছাড়াও দেখা যায় তাদের বেশ কিছু রোমান্টিক দৃশ্য। আবার দুজনের বিরহের চিত্রও ধরা পড়েছে ট্রেইলারে।

 

কিছুদিন আগে এ সিনেমার গান ও কিছু সিক্যুয়েন্সের শুটিং করতে বাংলাদেশে আসেন পাওলি। কক্সবাজারে দুটি গানের শুটিং হয়েছে। এ লটেই সিনেমার বাকি শুটিং সম্পন্ন করার পরিকল্পনা করেছেন নির্মাতা কল্লোল।

 

সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও পাওলি দাম। এ ছাড়াও আরও অভিনয় করছেন- নাসরিন, রিনা খান, ডন, কাবিলা, শিমুল খানসহ অনেকে।

 

সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান।  তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে ২০১৪ সালের ১৬ নভেম্বর থেকে সিনেমাটির দৃশ্যায়নের কাজ শুরু হয়। সিনেমাটির চিত্রগ্রহণ করছেন টি ডব্লিউ সৈনিক। বাপ্পা মজুমদারের সুর ও সংগীত পরিচালনায় এ সিনেমার গানগুলোতে কণ্ঠ দিয়েছেন, জেমস, পান্থ কানাই, মমতাজ, সামিনা চৌধুরী, বাপ্পা মজুমদার, কনা, মিলা, পূজা এবং সুমি শবনম।

 

দেখুন : ‘সত্তা’ সিনেমার ট্রেইলার

 

সূত্র: রাউজিংবিডি