বৃহস্পতিবার , ৯ মে ২০১৯ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে তাপমাত্রা বাড়ছেই, নেই বৃষ্টিপাতের সম্ভাবনা

Paris
মে ৯, ২০১৯ ৬:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে দিনের পর দিন তাপমাত্রা বেড়েই চলেছে। এতে স্বস্তি মিলছে না জনজীবনে। অব্যাহত গরমে অতিষ্ঠ হয়ে পড়েছেন নগরবাসী।

ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে গুড়ি গুড়ি বৃষ্টি হওয়াই শুক্রবার ও শনিবার দু’দিন স্বস্তি ছিল জনজীবনে। তবে ফণীর প্রভাব কাটতেই রাজশাহীতে আবার দিনের পর দিন তাপমাত্রার উর্ধ্বগতি। থামছেই না। এদিকে ক্রমবর্ধমান তাপমাত্রার বিপরীতে বৃষ্টিপাতের সম্ভাবনা নেই- এমনটাই জানিয়েছে রাজশাহী আবহাওয়া অফিস।

রাজশাহী আবহাওয়া অফিস জানায়, বৃহস্পতিবার দিনের সর্বোচ্চ তাপমাত্রা ৩৯ দশমিক ৫ ডিগ্রী সেলসিয়াস। আর সর্বনিম্ন তাপমাত্রা ২৭ দশমিক ৯ ডিগ্রী সেলসিয়াস।

এদিকে বুধবার দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৮ দশমিক ৫ ডিগ্রী সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭ দশমিক ৩ ডিগ্রী সেলসিয়াস। এভাবে দিন দিন তাপমাত্রা বেড়েই চলেছে।

আবহাওয়া অফিসের তথ্য মতে, মঙ্গলবার বিকাল তিনটায় দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৮ দশমিক ২ ডিগ্রী সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৬ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস। এছাড়া সোমবার দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৭ দশমিক ৫ ডিগ্রী সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৬ দশমিক ৫ ডিগ্রী সেলসিয়াস।

এদিকে ক্রমবর্ধমান তাপমাত্রার বিপরীতে রাজশাহীতে বৃষ্টিপাতের সম্ভাবনা নেই-এমনটাই জানিয়েছে রাজশাহী আবহাওয়া অফিস। বৃষ্টিপাত হলেও খুব কম হবে। আর এ তাপমাত্রা বেশ কিছুদিন অব্যাহত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

স/শা

 

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর