মঙ্গলবার , ১৮ অক্টোবর ২০১৬ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঝিনাইদহে টেন্ডারবাজিকে কেন্দ্র করে চেয়ারম্যানকে কোপালো আ’লীগ ক্যাডারেরা

Paris
অক্টোবর ১৮, ২০১৬ ৯:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক,ঝিনাইদহ:

ঝিনাইদহের শৈলকুপায় টেন্ডারবাজিকে কেন্দ্র করে আবাইপুর উপজেলা চেয়ারম্যান মুক্তার আহমেদ মৃধাকে কোপালো স্থানীয় আ’লীগ ক্যাডারেরা। আজ মঙ্গলবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে এ ঘটনা ঘটে।

এতে গুরুতর আহত হয় তার ছেলে গোলাম মোর্শেদ মৃধা(৩৫)।

মুক্তার আহমেদ মৃধা আবাইপুর উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় জেলা আ’লীগের সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় একটি চায়ের ষ্টলে বসে চা খাচ্ছিলেন চেয়ারম্যান মৃধা। এ সময় স্থানীয় আওয়ামীলীগের ১০-১২ জন এসে তাকে এলোপাতারি কোপাতে থাকে। পাশে বসেছিলেন তার ছেলে গোলাম মোর্শেদ। বাধা দিতে গেলে তার উপরও হামলা চালায় তারা। এ সময় ধারালো অস্ত্র দেখে আশে পাশের লোকজন দ্রুত দিক বেদিক ছুটতে থাকে।

পরে স্থানীয়রা এসে তাদের দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে চেয়ারম্যান মুক্তার আহমেদের আরেক ছেলে মাহামুদুল হাসান সুমন জানান, গতকাল সোমবার শৈলকুপায় ফ্যাসিলিটির টেন্ডার অনুষ্ঠিত হয়। সাতক্ষীরার একজন সে টেন্ডার পায়। কিন্তু প্রতিপক্ষ আওয়ামীলীগের একটি চক্র তা মেনে নেয়নি। টেন্ডার প্রাপ্ত চেয়ারম্যানের লোক বলে তাদের সন্দেহ হয়। আর এতে ক্ষিপ্ত হয়ে আজ এ হামলা চালানো হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম সিল্কসিটি নিউজকে বলেন, টেন্ডারবাজিকে কেন্দ্র করে আ’লীগের প্রতিপক্ষরা তার উপর হামলা করেছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স/শ

 

 

সর্বশেষ - জাতীয়