রবিবার , ১৬ অক্টোবর ২০১৬ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাড়ি থেকে ডেকে নিয়ে এনজিওকর্মী খুন

Paris
অক্টোবর ১৬, ২০১৬ ২:২৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রংপুর সিটি করপোরেশনের বুরাইল এলাকা থেকে রায়হান নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রায়হান একটি বেসরকারি সংস্থার (এনজিও) মাঠকর্মী ছিলেন।

 

আজ রোববার সকালে বুরাইল সিঙ্গাইর এলাকার ধানক্ষেতে লাশটি পাওয়া যায়। রায়হানের বাড়ি রংপুরের গঙ্গাচড়া উপজেলার গজঘণ্টা ইউনিয়নের উমর গ্রামে। তিনি বেসরকারি সংস্থা সিঁড়ির মাঠকর্মী ছিলেন।

নিহত ব্যক্তির মামাতো ভাই ময়নুল কবীর জানান, গতকাল শনিবার রাত ৯টার দিকে মোবাইল ফোনে কে বা কারা বাড়ি থেকে ডেকে নেয় রায়হানকে। এর পর সারা রাত তাঁর খবর পায়নি পরিবার। আজ সকালে বুরাইল সিঙ্গাইর এলাকার একটি ধানক্ষেতে রায়হানের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম জাহিদুল ইসলাম জানান, রায়হানকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 

রংপুরের সহকারী পুলিশ সুপার (এএসপি) আতাউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, নিহতের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে, এ হত্যাকাণ্ডের কারণ উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে।

সূত্র:এনটিভি

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি