শনিবার , ১৫ ডিসেম্বর ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরের অপহৃত রাজ্জাক উদ্ধার হলেন পাবনা থেকে

Paris
ডিসেম্বর ১৫, ২০১৮ ৮:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর দুর্গাপুর থেকে অপহৃত আব্দুর রাজ্জাক নামের এক ব্যক্তি পাবনা থেকে উদ্ধার হয়েছেন। পাবনার পাকশী থানার রুপপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয় শনিবার দুপুরে। এর আগে গত বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে তাকে দুর্গাপুর উপজেলা সদর থেকে অজ্ঞান করে অপহরণ করে দুর্বৃত্তরা।

এরপর থেকে নিখোঁজ ছিলেন আব্দুর রাজ্জাক। তার বাড়ি উপজেলার চৌপডুখরিয়া গ্রামে। তিনি ওই গ্রামের শাহ আলমের ছেলে।

তার ভাই আব্দুল মান্নান জানান, বুধবার বিকেলে দুর্গাপুর সদর থেকে আব্দুর রাজ্জাককে মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে অপহরণ করে অপহরণকারীরা। এরপর তাকে নিয়ে যাওয়া হয় পাবনার পাকশি থাকার রুপপুর এলাকায়। ওইদিন সন্ধ্যা থেকেই আব্দুর রজ্জাককে খুঁজতে থাকেন তার পরিবারের লোকজন।

এরই মধ্যে আব্দুর রাজ্জাক পরিবারের কাছে ফোন দিয়ে বলেন, তাকে একটি অন্ধকার ঘরের মধ্যে আটকে রাখা হয়েছে। তার নিকট কিছু টাকা ছিল, সেগুলো কেড়ে নেওয়া হয়েছে। সেইসঙ্গে আরো টাকার দাবি করছে অপহরণকারীরা। এই ফোন পাওয়ার পরে আব্দুর রজ্জাকের পরিবারের পক্ষ থেকে দুর্গাপুর থানায় গত শুক্রবার সকালে জিডি করেন।

জিডির সূত্র ধরে মোবাইল ফোন ট্র্যাক করা হয়। এরপর আব্দুর রাজ্জাকের অবস্থান নিশ্চিত হয়ে পরিবারের সদস্য পাবনার পাকশি থানা পুলিশের সহযোগিতা নেন।

শেষে শনিবার সকালে আব্দুর রজ্জাক অন্ধকার ঘর থেকে ছাড়া পেয়ে বের হয়ে আসেন। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

আব্দুর রাজ্জাক জানান, কে বা কারা তাকে অপহরণ করেছিল। অপহরণের পর তাকে মারপিট এবং বিদ্যুতের সটও দেওয়া হয় শরীরে। এতে তিনি আহত হন। তবে শনিবার সকালে তিনি বিলের মধ্যকার ওই অন্ধকার ঘর থেকে ছাড়া পেয়ে বের হয়ে আসেন। এরপর স্থানীয় এক ব্যক্তির সহযোগিতায় রাস্তায় এসে পরিবারের সদস্যদের ফোন করেন।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর