মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাটোরের জোড়া খুনের আসামরি আত্মসমর্পন, হাজতে প্রেরণ

Paris
সেপ্টেম্বর ২৭, ২০১৬ ২:৪৪ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:
নাটোরের সিংড়ায় জোড়া খুনের মামলার ১৫ অভিযুক্ত আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেছে। আদালতের বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে।

আজ মঙ্গলবার দুপরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামের আদালতে অভিযুক্তরা আত্মসমর্পন করেন। আদালতের বিচারক মামলার শুনানী শেষে অভিযুক্তদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আদালত সূত্র জানায়, গত ৪ আগষ্ট ভোর রাতে নাটোরের সিংড়ার বড়গ্রামের মোজাফ্ফর হোসেন (মোজাই ডাকাত) নামের সাবেক এক ইউপি সদস্যকে গুলি করে ও কুপিয়ে এবং তার সহোদর হাসেম আলীকে পা কেটে ফেলা আহত করলে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এ ঘটনায় মামলার অভিযুক্ত ১৫ ব্যক্তি মঙ্গলবার নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামের আদালতে অভিযুক্তরা আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। বিচারক তাদের জামিন না মঞ্জুর করে সকলকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ৪ আগষ্ট ভোর রাতে নাটোরের সিংড়ায় মোজাফ্ফর হোসেন (মোজাই ডাকাত) নামের সাবেক এক ইউপি সদস্যকে গুলি করে ও কুপিয়ে এবং তার সহোদর হাসেম আলীকে পা কেটে ফেলা আহত করলে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এছাড়া অপর সহোদর মহসিন আলীকে কুপিয়ে আহত করে। পরে ৫ আগষ্ট নিহত মোজাই ডাকাতের স্ত্রী রাবেয়া বেগম বাদী হয়ে বর্তমান ইউপি সদস্য ইউনুস আলীসহ ১৯ আসামীর নাম উল্লেখ্যসহ আরো ১৫/২০জনকে অজ্ঞাত আসামী করে সিংড়া থানায় একটি হত্যা মামলা করেন।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর