রবিবার , ২৫ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাংবাদিকদের সাথে ইবি ভিসির মতবিনিময়

Paris
সেপ্টেম্বর ২৫, ২০১৬ ৭:১৩ অপরাহ্ণ

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। রোববার বেলা ১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনস্থ ভিসির সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে বিভিন্ন্ বিভাগের সেশন জট নিরসন, আর্থিক ও প্রশাসনিক অনিয়ম, ব্যয় সংকোচ, বিশ্ববিদ্যালয়ের বাজেট ঘাটতি, একাডেমিক কাউন্সিল, সিন্ডিকেটসহ বিশ্ববিদ্যালয়ের সার্বিক বিষয়ে আলোচনা করেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারি।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, ছাত্র উপদেষ্টা প্রফেসর ড.আনোয়ার হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি ও প্রেস কøাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

ভিসি প্রফেসর ড. হারুন-উর-রাশিদ আসকারি বলেন, “তারুণ্য আমার প্রেরণা, তারুণ্যের জুটি সফল হতে বাধ্য। বর্তমান প্রশাসন সততা ও নিষ্ঠার সাথে দায়িত্বপালন করার চেষ্টা করে আসছে। এছাড়া, বর্তমান প্রশাসন এই বিশ্ববিদ্যালয়কে দেশের অন্যতম একটি বিশ্ববিদ্যালয়ের কাতারে নিয়ে যাওয়ার বুক ভরা স্বাদ এবং স্বপ্ন নিয়ে কাজ করে যাচ্ছে। সকলের আন্তরিকতা ও সহযোগিতা পেলে বিশ্ববিদ্যালয়কে আর্ন্তজাতিক মানের বিশ্ববিদ্যালয় হিসেবে উন্নীত করার সুজোগ পাব।”
স/শ

সর্বশেষ - শিক্ষা