শনিবার , ২৪ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লোকসান এড়িয়ে চলুন বৃশ্চিক, দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে মকরের

Paris
সেপ্টেম্বর ২৪, ২০১৬ ৭:০৪ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শুক্র। আপনার শুভ সংখ্যা ৬। শুভ বার শুক্র। শুভ রত্ন হীরা। প্রকৃতিগতভাবে আপনি আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী। আপনি মিশুক, সামাজিক, সৃজনশীল ও বন্ধুবৎসল। খুব সহজেই অন্যদের প্রভাবিত করতে পারেন। আপ্যায়ন ও সামাজিকতায় খুব সহজেই জড়িয়ে পড়েন। জীবনের লক্ষ্যপথে অগ্রসর হতে আপনাকে মোটেই বেগ পেতে হবে না। আপনার মাধুর্য এনে দেবে সম্মান ও সম্পদ। আপনাকে সতর্ক থাকতে হবে, যেন মাধুর্য ও আকর্ষণীয় ক্ষমতাই আপনার বোঝা হয়ে না দাঁড়ায়।

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। গৃহে অতিথিসমাগম হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
আর্থিক দিক ভালো যেতে পারে। পাওনা টাকা আদায় হতে পারে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। চোখ অধবা মাথাব্যথা দেখা দিতে পারে। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন।

মিথুন (২১ মে-২০ জুন)
আত্মবিশ্বাস বজায় রাখতে পারবেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। শরীর ভালো থাকবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। কোনো মামলা-মোকদ্দমার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শরীর অসুস্থ হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে সিনিয়রদের সহযোগিতা পাবেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। কাজকর্মে ভাগ্যের সহায়তা পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। কোনো সৎ মানুষের পরামর্শে উপকৃত হতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
প্রতিকূল পরিস্থিতিকে সাহসিকতার সঙ্গে মোকাবিলা করুন। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। বদনাম এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। লোকসান এড়িয়ে চলতে পারলে ভালো করবেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
শরীর স্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আপনজনরা শত্রুতা করতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
সময়ের প্রতিকূলতাকে উপেক্ষা না করে সতর্ক থাকুন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। সীমা লঙ্ঘন না করার চেষ্টা না করলেই ভালো করবেন। শরীর ভালো যাবে না। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো ধরনের ঝামেলা হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিনটি সামগ্রিকভাবে শুভ ও সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পড়াশোনায় আনন্দবোধ করবেন। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। সৃজনশীল কাজকর্মে সাফল্য পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটার সম্ভাবনা আছে। আধ্যাত্মিক কাজকর্মে উৎসাহবোধ করবেন। মন ভালো থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

সূত্র: এনটিভি

সর্বশেষ - লাইফ স্টাইল