বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ম্যাচ বাঁচালেও রেকর্ড গড়া হয়নি রিয়ালের

Paris
সেপ্টেম্বর ২২, ২০১৬ ৮:২৩ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

লা লিগায় টানা সর্বোচ্চ ম্যাচ জয়ের রেকর্ড গড়া হলো না স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের। প্রতিযোগিতার সফলতম দলটি ১-১ গোলে ড্র করেছে ভিয়ারিয়ালের বিপক্ষে।

নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে পিছিয়ে থেকে ম্যাচে ফিরলেও জয় তুলে নিতে পারেনি জিনেদিন জিদানের শিষ্যরা।

গত মৌসুমে টানা ১২ ম্যাচ জয়ের পর এবার টানা চার ম্যাচ জিতে মোট ১৬টি লিগ ম্যাচ জয়ের রেকর্ডে বার্সেলোনার সঙ্গে শীর্ষে ছিল রিয়াল। গত রোববার এসপানিওলকে হারিয়ে পাঁচ বছর আগে বার্সার গড়া লা লিগায় টানা সর্বোচ্চ ১৬ ম্যাচ জয়ের রেকর্ডকে টপকে যেতে আজকের ম্যাচটি জিততে হতো রোনালদো বাহিনীর।

এককভাবে শীর্ষে থাকার রেকর্ড গড়তে ব্যর্থ রিয়াল। নিজেদের মাঠে প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে ডি-বক্সের মধ্যে সার্জিও রামোস হাত দিয়ে বল ঠেকানোয় পেনাল্টি পায় ভিয়ারিয়াল। আর তা থেকে দলকে এগিয়ে নিতে সমস্যা হয়নি স্পেনের মিডফিল্ডার ব্রুনোর।

১-০ গোলে পিছিয়ে পড়া রিয়ালকে দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচে ফেরান রামোস। ভিয়ারিয়ালকে গোল উপহার দেওয়ার আক্ষেপে পুড়তে হয়নি তাকে। ৪৮ মিনিটের মাথায় রামোসের গোলে সমতায় ফেরে রিয়াল। রদ্রিগেসের কর্নারে হেডে বল জালে জড়ান রিয়াল অধিনায়ক রামোস। তবে, ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল পায়নি জিদানের শিষ্যরা।

এ ম্যাচে রিয়ালের হয়ে মাঠে নেমেছিলেন ক্যাসিলা, দানিলো, রাফায়েল ভারানে, সার্জিও রামোস, মার্সেলো, কোভাচিচ, টনি ক্রুস, জেমস রদ্রিগেজ, গ্যারেথ বেল, করিম বেনজেমা, ক্রিস্টিয়ানো রোনালদো, কারভাহাল, লুকাস ভাজকুয়েজ, আলভারো মোরাতা।

রিয়াল নিজেদের ৫ ম্যাচ থেকে সর্বোচ্চ ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে। ৫ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে দুইয়ে সেভিয়া। আর সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে বার্সেলোনার অবস্থান।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - খেলা