শনিবার , ৩০ জুন ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গাজীপুরের বিজয় আ.লীগের ঐক্যের বিজয়: প্রধানমন্ত্রী

Paris
জুন ৩০, ২০১৮ ৬:২০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘গাজীপুরের জয়ে এটাই প্রমাণ হয়েছে, আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে, যদি আওয়ামী লীগ কোনো কিছু অর্জন করার জন্য দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হয়, তখন কেউ তাকে বাধা দিয়ে থামিয়ে রাখতে পারে না।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে আজ শনিবার গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম দেখা করেছেন। তখনই প্রধানমন্ত্রী এই কথা বলেন।

প্রধানমন্ত্রী নবনির্বাচিত মেয়র ও কমিশনারদের শুভেচ্ছা এবং নির্বাচনে নৌকাকে বিজয়ী করায় গাজীপুরবাসীকে অভিনন্দন জানান। তিনি এই বিজয়কে আওয়ামী লীগের ঐক্যের বিজয় বলে উল্লেখ করেন।

জাহাঙ্গীর আলম নৌকার বিজয়ে প্রধানমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। নতুন মেয়রের সঙ্গে ছিলেন নির্বাচিত কমিশনার এবং আওয়ামী লীগের স্থানীয় নেতারা।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি বলেন, গাজীপুরের এই বিজয় দলকে ভবিষ্যতে বিজয়ী হওয়ার পথ দেখাবে।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান এবং নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম অনুষ্ঠানে বক্তব্য দেন।

প্রধানমন্ত্রী তাঁর ভাষণে দেশের আর্থসামাজিক উন্নয়নের খণ্ডচিত্র তুলে ধরে উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আওয়ামী লীগকে পুনরায় দেশ শাসনের দায়িত্বে আসার ওপর গুরুত্বারোপ করেন। তিনি এ জন্য দলের শৃঙ্খলা বজায় রেখে দলের মধ্যে নবীন-প্রবীণের সমন্বয় সাধনের ওপর গুরুত্বারোপ করেন।

সর্বশেষ - জাতীয়