সোমবার , ২২ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নতুন গোলমালের বিশেষ গানে কারিনা

Paris
আগস্ট ২২, ২০১৬ ৫:৫৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

ব্যবসাসফল কমেডি ফ্রাঞ্চাইজি ‘গোলমাল’-এর চতুর্থ কিস্তিতে অভিনয় করছেন না কারিনা কাপুর খান। তবে আগের দুটি ছবিতে থাকা ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী নতুনটিতে বিশেষ একটি গানে অংশ নিতে পারেন। পরিচালক রোহিত শেঠি এ খবর নিশ্চিত করেছেন।

কারিনা এখন সন্তানসম্ভবা, তাই ‘গোলমাল ফোর’-এ তাকে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া ঠিক হবে না বলে মনে করছেন পরিচালক। তবে তাকে স্বল্প উপস্থিতির চরিত্রে নিতে চান তিনি।

রোহিত বলেছেন, ‘কারিনাকে ফোন করে ছবিটিতে কাজ করতে বললেই পারি। তিনিও নিশ্চয়ই বলবেন- চলো করা যাক। কিন্তু তার বর্তমান অবস্থায় (অন্তঃসত্ত্বা হওয়াকে ইঙ্গিত করে) আমি এ প্রস্তাব দিতে পারি না। তাকে অবশ্যই মিস করবো। তাকে এ ছবিতে কাজ করতে বলতে পারবো না। এটা বাজে দেখাবে। তবে তাকে দিয়ে একটা গানে নৃত্য কিংবা অন্য কোনো কিছু করানো যায় কি-না দেখা যাক।’

‘গোলমাল ফোর’-এ কারিনার অভিনয় না করা প্রসঙ্গে
আমি বললেই ও ছবিতে অভিনয়ের জন্য রাজি হবে। ওর এই অবস্থায় জোর করাটা ঠিক হবে না। ওকে নিয়ে কাজ করতে পারলে খুব ভালো লাগতো। কিন্তু এখন তা পারছি না। আমরা সবাই তাকে মিস করবো।’

‘গোলমাল ফোর’-এর দৃশ্যায়ন শুরু হবে আগামী বছরের জানুয়ারিতে। এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে দিওয়ালিতে। ‘গোলমান রির্টানস’ ও ‘গোলমাল থ্রি’তে অভিনয় করেছেন বেবো (কারিনার ডাকনাম)। এ সিরিজের সব ছবিতেই আছেন অজয় দেবগণ ও আরশাদ ওয়ারসি।

গত জুলাইয়ে কারিনার স্বামী সাইফ আলি খান নিশ্চিত করেন, তার স্ত্রী মা হতে যাচ্ছেন। অনাগত সন্তান পৃথিবীর আলো দেখতে পারে এ বছরের ডিসেম্বরে। ছোট নবাব তার আগের সংসারে দুই সন্তানের বাবা হয়েছেন।

সূত্র: বাংলানিউজ

সর্বশেষ - বিনোদন