শুক্রবার , ১৯ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দীপিকার ক্যারিয়ারের সবচেয়ে বড় আফসোস

Paris
আগস্ট ১৯, ২০১৬ ৮:২৬ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

সারাবিশ্বই বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে নতুন প্রজন্মের তারকা হিসেবে চেনে। তাই তার দিকেই এখন সব আলো। অথচ অভিনেত্রী হিসেবে নিজেকে এখনও পরিপূর্ণ মনে করেন না ৩০ বছর বয়সী এই তারকা।

সম্প্রতি ক্যারিয়ারের সবচেয়ে বড় আফসোসের কথা জানালেন দীপিকা। ফিল্মফেয়ার ম্যাগাজিনকে ‘বাজিরাও মাস্তানি’ তারকা বলেন, ‘যদি যশজির (যশ চোপড়া) সঙ্গে কাজ করতে পারতাম! আমাকে তিনি স্নেহ করতেন। আমিও তাকে শ্রদ্ধা করতাম।’

 

এদিকে দীপিকা সামনে অভিনয় করবেন সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবতী’তে। এ ছাড়া তার অভিনীত হলিউডের ছবি ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ মুক্তি পাবে আগামী বছরের ২০ জানুয়ারি।

 

শাহরুখ খানের হাত ধরে ২০০৭ সালে ফারাহ খানের পরিচালনায় ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন দীপিকা। এর সুবাদে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা নবাগতার পুরস্কারটি ঘরে তোলেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

 

‘লাভ আজকাল’, ‘বাচনা এ হাসিনো’, ‘লাফাঙ্গে পারিন্দে’, ‘হাউজফুল’, ‘ককটেল’, ‘রেস’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘বাজিরাও মাস্তানি’ ছবিগুলো দীপিকাকে নিয়ে এসেছে প্রথম সারির অভিনেত্রীদের কাতারে।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - বিনোদন