বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

থাইল্যান্ডে কাটছে ববির জন্মদিন

Paris
আগস্ট ১৮, ২০১৬ ৮:২১ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ইতোমধ্যে তার শরীরী সৌন্দর্য অভিনয়নৈপুণ্যে সব শ্রেণির দর্শকদের আকৃষ্ট করেছেন তিনি। আজ  বৃহস্পতিবার (১৮ আগস্ট) তার জন্মদিন।  এই দিনে তিনি জামালপুর জেলায় জন্ম গ্রহণ করেন।  চিত্রনায়িকা ববির জন্মদিনে রাইজিংবিডির পক্ষ থেকে শুভেচ্ছা রইলো।

 

সিংহ রাশির জাতক ববি।  তার পছন্দের রঙ কালো ও নীল।  প্রিয় পোশাক জিনস, টি-শার্ট। পরিবারের সঙ্গে যে কোনো জায়গায় ঘুরতে ভালোবাসেন তিনি।  অন্যান্যবারের মতো এবারও তিনি রাত বারটা এক মিনিটে পরিবারের সদস্যদের সঙ্গে জন্ম দিনের কেক কাটতে পারছেন না এই অভিনেত্রী।

 

এ প্রসঙ্গে ববি বলেন, ‘সিনেমার শুটিংয়ের কারণে এবারও থাইল্যান্ডে জন্মদিনের কেক কাটতে হচ্ছে। প্রতিবার পরিবারের লোকজনদের সঙ্গে কেক কাটি। এবার শুটিং ইউনিটের লোকজনদের সঙ্গে কেক কাটবো।’

 

ববি বর্তমানে থাইল্যান্ডে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলী’ শিরোনামের চলচ্চিত্রের গানের শুটিং করছেন। গানের দৃশ্যায়ন শেষ করে চলতি মাসের ২৮ তারিখ ঢাকায় ফিরবেন বলে জানা গেছে। সুপারহিরোইন ঘরানার এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়িকা ববি। তার বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন কলকাতার মডেল রণবীর। এতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে জাহিদ হাসানকে। এছাড়াও আরো অভিনয় করছেন- ইলিয়াস কাঞ্চন, শতাব্দী রায়, দিলারা জামান, আহমেদ রুবেলসহ অনেকে।

 

 

এছাড়াও ‘মালটা’শিরোনামের সিনেমাটিতেও অভিনয় করছেন ববি। এতে তিনি তিনটি ভাষার সংলাপে অভিনয় করছেন। এতে একই সঙ্গে বাংলা, ইংরেজি ও মালটা ভাষায় কথা বলতে দেখা যাবে তাকে। ইউরোপের দেশ মালটাতে এ সিনেমার সিংহভাগ দৃশ্য ধারণ হয়েছে। সিনেমাটি নির্মাণ করছেন ইফতেখার চৌধুরী। এ সিনেমার কাজ প্রায় শেষের দিকে। সিনেমাটি প্রযোজনা করছে ইংল্যান্ড-আমেরিকার ট্রাইটন ফিল্ম প্রোডাকশনস ও কেবি পিকচার্স।

 

এতে ববির বিপরীতে অভিনয় করছেন- বলিউড অভিনেতা ভাটশাল শেঠ। এ সিনেমায় ইংরেজি ভাষায় সংলাপ থাকবে ৩০ শতাংশ, বাংলায় ৬০ শতাংশ এবং বাকি ১০ শতাংশ সংলাপ থাকবে মালটার স্থানীয় ভাষায়। এ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশের কোনো সিনেমায় মাল্টায় শুটিং হয়েছে। এর সংগীত পরিচালনা করছেন বলিউডের বিখ্যাত সংগীত পরিচালক আনু মালিকের ভাগ্নে আরমান মালিক। চিত্রগ্রহণে রয়েছেন বলিউডের বিখ্যাত সিনেমা ‘চাক দে ইন্ডিয়া’র চিত্রগ্রাহক অনীল সিং। নৃত্য পরিচালনায় রয়েছেন কলকাতার সফল নৃত্যপরিচালক আদিল শেখ।

 

‘নীলিমা’শিরোনামের আরও একটি সিনেমায় অভিনয় করছেন ববি। এ সিনেমার কাজও প্রায় শেষের দিকে। এতে ববির বিপরীতে অভিনয় করছেন র‌্যাম্প মডেল সাঞ্জু জন। এ সিনেমাটি ববির ক্যারিয়ারের মঙ্গল বার্তা নিয়ে আসবেন বলেও জানান তিনি।

 

এ দিকে ববি অভিনীত ‘ওয়ান ওয়ে’শিরোনামের সিনেমাটি আসছে ঈদুল আযহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে। ইফতেখার চৌধুরী পরিচালিত এ সিনেমায় ববির বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও আনিসুর রহমান মিলন। এছাড়াও এতে আরো অভিনয় করছেন- বাবু, ড্যানি সিডাকসহ অনেকে। এর চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে পাঁচটি গানের সুর ও সংগীতায়োজন করছেন অদিত।

 

 

অল্প সময়ের অভিনয় ক্যারিয়ারে ববি বেশ কিছু ব্যবসা সফল সিনেমায় অভিনয় করেছেন। ২০০৯ সালে বহুল আলোচিত ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ : দ্য সার্চ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় ববির অভিষেক হয়। এতে তিনি চিত্রনায়ক অনন্ত জলিলের বিপরীতে অভিনয় করেন।

 

তবে বড়পর্দায় পা রাখার আগে ছোট পর্দাতেও কাজ করেছেন ববি। চলচ্চিত্রে এসে দারুণভাবে আলোচিত হয়েছেন এই অভিনেত্রী। ববি অভিনীত মুক্তিপ্রাপ্ত আলোচিত চলচ্চিত্রগুলো হলো- ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘রাজত্ব’, ‘হিরো : দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’ ও ‘স্বপ্নছোঁয়া’, ‘অ্যাকশন জেসমিন’, ‘ব্ল্যাকমেইল’প্রভৃতি।

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - বিনোদন