শুক্রবার , ২৮ জুলাই ২০১৭ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাপাহারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ৩০

Paris
জুলাই ২৮, ২০১৭ ৭:৫৭ অপরাহ্ণ

সাপাহার প্রতিনিধি:
নওগাঁর সাপাহারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দেলোয়ার হোসেন নামের এ যুবকের  মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে প্রায় ৩০জন। শুক্রবার বিকেল ৫টার দিকে সাপাহার-নজিপুর সড়কের গোডাউনপাড়ার (ধাতাল পাড়া) কাছে এ দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটানায় দেলোয়ার হোসেন(২৫) নামক এক কলেজ পড়ুয়া ছাত্রের মৃত্যূ হয়। সে শাহদাদ হোসেনের ছেলে এবং জয়পুর হাট সরকারী ডিগ্রি কলেজের ছাত্র।

জানা গেছে, জেলার ধামইর হাট উপজেলার চাঁনপুর গ্রামের ফয়েজ উদ্দীনের পুত্র শাহদাদ হোসেন তার ছোট ভাই আবু সুফিয়ানের স্ত্রী ও তার নবজাতক শিশুকে নেয়ার জন্য ওই দিন সকালে প্রায় ৩০জন যাত্রী নিয়ে ইঞ্জিন চালিত ভুটভুটি যোগে সাপাহার উপজেলার কলমুডাঙ্গা হাটখলা পাড়ার নাজিবুর রহমানের বাড়ী যায়।

দুপুরে খাবার খেয়ে তারা ওই ভুটভুটি যোগে ধামইর হাট চাঁনপুর নিজ বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হন। গাড়ীটি ধাতালপাড়ার কাছে পৌঁছলে রাস্তায় একটি ছাগলকে বাঁচাতে গিয়ে সজোরে ব্রেক চাপলে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে ভুটভুটিটি রাস্তায় উল্টে যায়। এ সময় সকল যাত্রী গাড়ীর নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেনের মৃত্যু হয়।

অন্য সকল যাত্রী আহত হলে সঙ্গে সঙ্গে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।  গুরুতর আহত আব্দুল লতিফের পুত্র হুমায়ন (৩২) ও ময়েজ উদ্দীনের পুত্র ইলিয়াস (৪৫) এর অবস্থার অবনতি ঘটলে তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এছাড়া ফয়েজ উদ্দীনের পুত্র আবু সুফিয়ান (৩০) কে সাপাহার হাসপাতালে ভর্তি করা হয়। অন্য সকল আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর