এই ছবি থেকে বাদ পড়েছিলেন তিনি

সিল্কসিটি নিউজ ডেস্ক:

একবার করণ জোহর চেয়েছিলেন, কিন্তু অভিনেত্রী রাজি হননি। তার আগে ঘটে উল্টো ঘটনা। সেই অভিনেত্রী অডিশন দিয়েছিলেন, কিন্তু করণের ডাক পাননি। ঘটনা ঘটেছে কৃতি শ্যাননের সঙ্গে। কিছুদিন আগেই করণ জানান, তাঁর স্বল্পদৈর্ঘ্য ছবি ‘লাস্ট স্টোরিজ’-এ অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয় কৃতিকে। কিন্তু ছবিতে একটি সাহসী দৃশ্য থাকায় মা কৃতিকে অভিনয়ের অনুমতি দেননি। পরে সেই চরিত্রে অভিনয় করেন কিয়ারা আদভানি। সামনে ‘কফি উইথ করণ’-এর নতুন পর্বে হাজির হবেন কৃতি শ্যানন। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই পর্বের টিজার। সেখানে অভিনেত্রী জানান, কেবল তিনিই যে করণের প্রস্তাব ফিরিয়েছিলেন তা নয়, একবার অডিশন দিয়েও এই প্রযোজকের সিনেমায় সুযোগ পাননি।

কৃতি বলেন, ‘হিরোপান্তি’র আগেই তাঁর বলিউড অভিষেক হতে পারত। কিন্তু অডিশন দিয়েও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এ সুযোগ পাননি। কৃতি বলেন, ‘আমি তখন সবে মডেলিং শুরু করেছি। জীবনে প্রথমবার অভিনয়ের জন্য অডিশন দিই। অডিশনটা হয়েছিল বান্দ্রায়। সেখানে “ওয়েক আপ সিড” সিনেমার একটি নাচের দৃশ্য অভিনয় করতে বলা হয়। তখন আমার অবস্থা ভীষণ বাজে ছিল।’

কৃতির বাদ পড়ায় ছবিটিতে তাঁর চরিত্রে সুযোগ পান আলিয়া ভাট। ছবিটি দিয়ে আলিয়ার বলিউড অভিষেক হয়। তবে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এ বাদ পড়া নিয়ে কৃতির কোনো আক্ষেপ নেই। তিনি জানান, একেবারেই প্রস্তুতিহীনভাবে ওই অডিশনে গিয়েছিলেন তিনি। ফল, ভীষণ বাজে অভিনয় করেন। তাই বাদ পড়া নিয়ে তাঁর আক্ষেপ নেই।

‘কফি উইথ করণ’-এই পর্বে কৃতির সঙ্গে হাজির হয়েছিলেন তাঁর প্রথম হিন্দি ছবি ‘হিরোপান্তি’র নায়ক টাইগার শ্রফ।

সূত্র: প্রথম আলো