স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ-এর ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

বুধবার (২৭ জুলাই) এসব কর্মসূচি পালন করা হয়। রাজশাহী মহানগর স্বেচ্চাসেবক লীগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিলো, সূর্যোদয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকার সহিত দলীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৯টায় দলীয় কার্যালয় সংলগ্ন স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ, সকাল ১০টায় দলীয় কার্যালয়ে পায়রা ও বেলুন উড্ডয়ন, সকাল ১০টায় ২৯ মিনিটে দলীয় কার্যালয়ে এক মিনিট নিরবতা পালন, সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কেক কর্তন। বেলা সাড় ১২টায় বৃক্ষরোপণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি আশীষ তরু দে সরকার অর্পণ এবং সাধারণ সম্পাদক জেডু সরকারসহ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগর ও এর অন্তর্গত সকল ওয়ার্ডের নেতাকর্মীবৃন্দ।

জি/আর