সোমবার , ৭ ফেব্রুয়ারি ২০২২ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিরাজগঞ্জের সলঙ্গায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

Paris
ফেব্রুয়ারি ৭, ২০২২ ৮:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের সলঙ্গায় ৯৬০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-১২। সোমবার (০৭ ফেব্রুয়ারি) সকাল ৭টায় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার শলী গ্রামের শলী বনানী বাজার থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম মো. আব্দুস সালাম জোয়াদ্দার (৫২)। তিনি সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার আঙ্গারু দক্ষিন পাড়া গ্রামের মৃত ওয়াজেদ আলী জোয়াদ্দারের ছেলে। সোমবার (০৭ ফেব্রুয়ারি) সাড়ে ১২টায়  র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার মো. মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপিতে জানানো হয়, সোমবার সকাল ৭টায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন শলী গ্রামের শলী বনানী বাজারে এক মাদক বিরোধী অভিযান চালায়। অভিযানে ৯৬০গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোবাইল জব্দ করা হয়। মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

বিজ্ঞপিতে আরও জানানো হয়, মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। পরে উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

জি/আর

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি