নির্বাচনে দায়িত্ব পালনকারী দেড় শতাধিক পুলিশ খাবার খেয়ে অসুস্থ

উপনির্বাচনে দায়িত্ব পালন করা দেড় শতাধিক পুলিশ সদস্য স্থানীয় একটি রেস্টুরেন্টের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন।কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বুধবার রাত সাড়ে ৯টায়  উপজেলা পরিষদ উপনির্বাচনে দায়িত্ব পালনকালে এ ঘটনা ঘটে। ওই পুলিশ সদস্যরা স্থানীয় ওই রেস্টুরেন্টের খাবার খেয়ে অসুস্থ হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মীর হোসেন মিঠু জানান, বিষয়টি নিয়ে তদন্ত করা হবে। অসুস্থ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রাহ্মণপাড়া, কুমিল্লা সদর ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ পুলিশ সদস্যদের ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে গুরুতর অসুস্থ ৪৮ পুলিশ সদস্য।অসুস্থ পুলিশ সদস্যদের চিকিৎসার খোঁজখবর নিতে বুধবার রাত ১টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া ও বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তারা।  সূত্র: যুগান্তর

 

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।