১০০ জনকে নিয়োগ দেবে ডিজিকন টেকনোলজিস

নিউজ ডেস্ক

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডিজিকন টেকনোলজিস লিমিটেড। প্রতিষ্ঠানটি ‘কাস্টমার সার্ভিস রিপ্রেজেন্টেটিভ’ পদে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

কাস্টমার সার্ভিস রিপ্রেজেন্টেটিভ

পদসংখ্যা

এই পদে মোট ১০০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাসসহ ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা প্রয়োজন। বিপিও ইন্ডাস্ট্রিজে কাজ করার অভিজ্ঞতাকে প্রাধান্য দেওয়া হবে। সঙ্গে প্রার্থীর কম্পিউটার বিষয়ে সাধারণ জ্ঞান থাকতে হবে। ন্যূনতম ২১ থেকে অনূর্ধ্ব ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

বেতন স্কেল

পদটির জন্য বেতন ৯,৫০০/- টাকা

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত অন্যান্য কাগজপত্র সঙ্গে নিয়ে মৌখিক পরীক্ষার জন্য শনিবার থেকে বৃহস্পতিবার যেকোনো দিন নিম্নোক্ত ঠিকানায় সকাল সাড়ে ৯টার মধ্যে উপস্থিত হতে হবে। সিভি ই-মেইল করতে পারেন ([email protected]) এই ঠিকানায়।

ঠিকানা : চতুর্থ তলা, রাজউক ট্রেড সেন্টার, নিকুঞ্জ-২, খিলক্ষেত, ঢাকা।

মৌখিক পরীক্ষার শেষ তারিখ ২৩ জুলাই, ২০১৯।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।