লিটনের উন্নয়নের বার্তা নিয়ে ভোটারদের দ্বারে রাবি ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহানগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে প্রচারনা ও লিফলেট বিতরণ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতৃবৃন্দ।

লিটনের উন্নয়নের বার্তা নিয়ে ছাত্রলীগের নেতৃবৃন্দ ভোটারদের দ্বারে দ্বারে যান। এ সময় রাজশাহীর উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিয়ে লিটনকে মেয়র নির্বাচিত করার আহবান জানান তারা।

রবিবার বিকেলে নগরীর ৩০নং ওয়ার্ড (পূর্ব) সেলিমের মোড়, জুনাবের মোড়, রুবিউলের মোড়, চৌদ্দপাইয়ের মোড়, গণির ঢালান এবং ২৬ নং ওয়ার্ড মেহেরচন্ডী শমসের মন্ডলের মোড় এলাকার বাড়ি বাড়ি গিয়ে লিটনের উন্নয়নের বার্তার লিফলেট বিতরণ করেন রাবি ছাত্রলীগের নেতৃবৃন্দ।

তারা বলেন, রাজশাহী সিটি করপোরেশনের উন্নয়নের স্বার্থে ও পিছিয়ে পড়া রাজশাহীকে একটি আধুনিক নগর হিসাবে রুপে দিতে খায়রুজ্জামান লিটনের বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে লিটনকে মেয়র নির্বাচিত করার অনুরোধ জানান ছাত্রলীগ নেতারা।

এ সময় রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ রুনুসহ ছাত্রলীগের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, রাসিকে শেষ নির্বাচন হয় ২০১৩ সালের ১৫ জুন। লিটনকে হারিয়ে বুলবুল শপথ নেন ওই বছরেরই ২১ জুলাই। দায়িত্ব পান ১৮ সেপ্টেম্বর। আইনে করপোরেশনের প্রথম সভা থেকে আগের ৯০ দিনের মধ্যে ভোটের বাধ্যবাধকতা আছে। সে অনুযায়ী আগামী ৩০ জুলাই ভোট নির্ধারণ করেছে কমিশন।
স/শা