শ্রীনগরে স্কুলের ভিতর ঢুকে পড়ল জঙ্গি

সিল্কসিটিনিউজ ডেস্ক: পরিস্থিতি আরও ঘোরাল হয় উঠেছে। লস্কর জঙ্গিরা ঢুকে পড়েছে শ্রীনগরের দিল্লি পাবলিক স্কুলের ক্যাম্পাসে।
স্কুলের ভিতরেই লুকিয়ে রয়েছে জঙ্গিরা। জানাচ্ছে স্থানীয় সংবাদ মাধ্যম। স্কুল ঘিরে পাল্টা জঙ্গি দমন অভিযানে সেনা। জারি হয়েছে ১৪৪ ধারা।

সেনা ছাউনি লক্ষ্য করে পাকিস্তানি গোলাবর্ষণের মাঝেই জঙ্গি হামলা। শ্রীনগরের পানথা চক এলাকায় সিআরপিএফের টহলদারি গাড়ি লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেছে জঙ্গিরা। হামলায় এক সাব ইন্সপেক্টর ও এক জওয়ান শহিদ হয়েছেন।

জানা গেছে, দুই জওয়ান ও এক সাধারণ নাগরিক আহত হয়েছেন। আইজি সিআরপিএফ জানিয়েছেন, শহরের পানথা চক এলাকায় হামলা চালিয়েই জঙ্গিরা স্থানীয় দিল্লি পাবলিক স্কুলের দিকে পালিয়েছে। এমনই জানা যাচ্ছে। স্কুল ঘিরে রেখেছে সেনা জওয়ানরা।

স্থানীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, হামলার দায় নিয়েছে লস্কর ই তইবা জঙ্গি গোষ্ঠী। সংগঠনের মুখপাত্র আবদুল্লা গজনভি এই হামলা দায় স্বীকার করেছে।

এদিকে টহলদারি ভ্যানে জঙ্গি হামলার পরই জবাব দিয়ে গুলি চালিয়েছেন জওয়ানরা। হামলা পিছনে রয়েছে লস্কর ই তইবা জঙ্গিরা। এমনই মনে করা হচ্ছে। হামলার পর থেকে শ্রীনগর সহ উপত্যকার সর্বত্র জারি হয়েছে আরও কড়া সতর্কতা।