গোদাগাড়ীতে মাদক সম্রাট শামিম আটক

গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ীতে শামিম (৩৪) নামের এক মাদক সম্রাট কে আটক করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ । শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। সে গোদাগাড়ী উপজেলার বিদিরপুর এলাকার আব্দুস সামাদের ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে গোদাগাড়ী মডেল থানা পুলিশের একটি দল মাদক ব্যবসায়ী শামিমের বাড়ীতে তল্লাসী চালালে বাড়ী থেকে একশত গ্রাম হেরোইনসহ আটক করে থানায় নিয়ে যায়।
আটকের সত্যতা নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানার ওসি হিপজুর আলম মুন্সি বলেন, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হবে।

 

স্থানীয়রা জানান, মাদক ব্যবসায় করে শামিম মাত্র ৭ মাসে প্রায় দুই কোটি টাকার মালিক হয়েছেন এবং তার দুইটি ট্রাকও আছে বলে জানাযায়। শামিমের সাথে আরও কয়েকজন মাদক সিন্ডিকেটের সাথে জড়িত এবং তারা হাট-ঘাটসহ নানান ব্যবসার সাথে জড়িত থেকে অন্তরালে এই ব্যবসায় করে অল্পদিনে কোটি টাকার মালিক হচ্ছেন।

 

অপরদিকে মহিশালবাড়ী এলকার আরেক মাদক সম্রাট আসাদ আলী বুধু কে একই রাতে ১২ টার দিকে আটক করে গোদাগাড়ী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক। এ বিষয়ে এসআই আব্দুর রাজ্জাকের সাথে যোগাযোগ করা হলে আটকের সত্যতা নিশ্চিত করেন।
স/শ