রবিবার , ৭ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মান্দায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

Paris
আগস্ট ৭, ২০১৬ ৭:২০ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:
“সন্ত্রাস নয় শান্তি চাই, শঙ্কা মুক্ত জীবন চাই” এই শ্লোগানকে সামনে রেখে নওগাঁর মান্দায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে উপজেলার সাহাপুর ডি.এ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান খান।

ম্যানেজিং কমিটির  সভাপতি তোফাজ্জল হোসেন তোফার সভাপতিত্বে এবং ১০মশ্রেণীর ছাত্র বালাদুল আমিন কৌশিক ও ৯ম শ্রেণীর ছাত্রী শাহনাজ পারভীন এর উপস্থাপনায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্‌ফর হোসেন।
অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক গোলাম সরোয়ার স্বপন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এএসপি(মহাদেবপুর সার্কেল) আব্দুর রাজ্জাক খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সালাম, গোটগাড়ী শহীদ মামুন স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব হিরা, মান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব পিন্টু ।

 
অন্যান্যের মধ্যে অত্র বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী, ছাত্র-ছাত্রী, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ্, প্রশাাসনিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং সচেতন নাগরিক ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর