গোদাগাড়ীতে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে ছাত্রলীগের বিক্ষোভ

গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ীতে সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গীবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল, সমাবেশ করেছে গোদাগাড়ী পৌর ছাত্রলীগ ও শ্রমিকলীগ।
রোববার বিকেল সাড়ে ৫টায় পৌর ছাত্রলীগের সভাপতি হামিদ রানার নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি  গোদাগাড়ী কেন্দ্রীয় শহীদ মিনার হতে হয়ে গোদাগাড়ী পৌর শহরের শহীদ ফিরোজ চত্ত্বর প্রদক্ষিণ শেষে পুনরায় শহীদ মিনার প্রাঙ্গণে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিহ হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তুষার সরকার, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদ হাসান আলী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবু সাঈদ।

 

বিক্ষোভে একাত্ততা সংহতি প্রকাশ করে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক দুরুল হোসেন, পৌর যুবলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক নুরুজ্জামান কাজল, পৌর যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক রুমেন আলী, যুবলীগ নেতা তাইফুর রহমান বাবুসহ বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী।

 

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ইসলামের নামে বিএনপি, জামায়াত শিবিরের নেতাকর্মীরা বিভিন্ন কৌশলে একের পর এক হত্যা, ক্ষুন-খারাপী করেই চলেছে। বর্তমান শেখ হাসিনা সরকারের চলমান উন্নয়নের বাধাগ্রস্থ করতে এসব কর্মকান্ড চালাচ্ছে। শিক্ষাঙ্গনকেও বেছে নিয়ে কোমলমতি শিক্ষার্থীদের ভূল বুঝিয়ে বিভিন্ন অপকর্মে জড়াচ্ছেন। এসব থেকে দুরে থাকতে দেশের সকল শিক্ষার্থীদের প্রতি সমাবেশ থেকে আহব্বান জানানো হয়।

স/শ