মঙ্গলবার , ১৬ অক্টোবর ২০১৮ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

৯৯ টাকায় আনলিমিটেড ফুচকা!

Paris
অক্টোবর ১৬, ২০১৮ ৮:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
খাবারের বিষয় নিয়ে ম্যাংগো ফেস্ট, সাহিত্য নিয়ে লিট ফেস্ট, দেশীয় সংস্কৃতি নিয়ে জাপান ফেস্ট আর গান নিয়ে উৎসব ফোল্ক ফেস্টসহ কতই না ফেস্টের কথা আমরা শুনি । কিন্তু কখনো হয়তো চিন্তা করিনি, ফুচকা নিয়েও ফেস্ট হয়। কী আশ্চর্য  হচ্ছেন? এই ফুচকা নিয়েই রাজশাহীতে শুরু হচ্ছে ফুচকা ফেস্ট।
নাম দেয়া হয়েছে ‘রাজশাহী ফুচকা ফেস্ট ২০১৮’। রাজশাহীর তরুণদের সংগঠন ইয়ুথ ল্যাবের আয়োজনে এবং টেক্সল্যাব আইটির পৃষ্টপোষকতায় রাজশাহীতে আগামী বৃহস্পতিবার থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই ফেস্ট।
ফেস্ট চলবে ১৮ থেকে ২০ অক্টোবর পর্যন্ত। রাজশাহী নগরীর অনুরাগ কমিউনিটি সেন্টারে প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত ফুচকাখেকোরা এ আয়োজনে এর স্বাদ গ্রহন করতে পারবেন । ফুচকা ফেস্টে ৯৯ টাকায় যে কেউ ৩০ মিনিট আনলিমিটেড ফুচকা খেতে পারবেন।
আয়োজক কমিটির সমন্বয়ক আয়েশা সুলতানা জানান, রাজশাহীতে এধরণের আয়োজন এইবারই প্রথম। তাই সকলের চাহিদা ও উৎসব আমেজের কথা মাথায় রেখেই প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছেন, ফুচকা ফেস্টের ফুচকার পাশাপাশি থাকছে ড্রিংস কর্নার, মেহেদী কর্নার, বুটিক স্টল, বাহারি পানসহ আরও নানা আয়োজন।
স/শা

সর্বশেষ - বিচিত্র