রবিবার , ১ এপ্রিল ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

৯তলা থেকে লাফ দিয়ে ঢাবি ছাত্রের আত্মহত্যা

Paris
এপ্রিল ১, ২০১৮ ১:১৪ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় শিক্ষা অনুষদের ১০তলা এমবিএ ভবনের ৯তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন তানভীর রহমান (২৭) নামে এক শিক্ষার্থী।

শনিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। তানভীর বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সান্ধ্যকালীন মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, এমবিএ ভবনের ৯তলা থেকে এক শিক্ষার্থী নিচে লাফ দেয়। পড়ার শব্দ শুনে আশেপাশে থাকা শিক্ষার্থীরা সেখানে দৌড়ে যায়। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ব্যবসায় শিক্ষা অনুষদের সহকারী প্রক্টর অধ্যাপক ড. মো. আকরাম হোসেন বলেন, সিসিটিভির ফুটেজে এমবিএ ভবনের নয়তলা থেকে তাকে লাফ দিতে দেখা যায়। এ সময় তার আশপাশে কেউ ছিল না। আমাদের কাছে বিষয়টিকে আত্মহত্যা বলেই মনে হচ্ছে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, তানভীর রহমান অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ২৬তম ব্যাচের সন্ধ্যাকালীন এমবিএর শিক্ষার্থী। তিনি ২০১৪ সালে সান্ধ্যকালীন কোর্সে ভর্তি হয়েছিলেন। তিনি ঢাকার শেওড়াপাড়া এলাকায় থাকতেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী বলেন, বিশ্ববিদ্যালয়ের এমবিএ ভবন থেকে এক শিক্ষার্থী লাফ দিয়েছে। ঘটনাস্থল থেকে একটি ব্যাগ ও একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেছে ডাক্তাররা। যুগান্তর

সর্বশেষ - জাতীয়