৭ দিন ব্রাজিলের জার্সি পড়বেন পরীমনি

সিল্কসিটি নিউজ ডেস্ক:

আগামী সাত দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরে বেড়াবেন চিত্রনায়িকা পরীমনি। নিজের ফেসবুক মাধ্যমে এমন শপথের কথাই জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা। কিন্তু ব্রাজিলের জার্সি কেন? সকলেই জানেন পরীমনি আর্জেন্টিনার সমর্থক। পরীমনি শুধু আর্জেন্টিনার সমর্থকই নন, খেলার সময় তীব্র উত্তেজনা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেন। মেসির গোলে উচ্ছ্বাস দেখান। সেই পরীমনির ব্রাজিলের জার্সি পরতে চাওয়ার একটি কারণ রয়েছে।

জানা গেছে, পরীমনির স্বামী শরীফুল রাজ ব্রাজিলের সমর্থক। এ জন্য তিনি একটি শপথ করেছেন। সেই শপথ নিয়ে ফেসবুকে লিখেছেন, ‘আজকে আর্জেন্টিনা জিতে গেলে আমি রাজের জন্য সাত দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরব প্রমিস। ’

মূলত এই প্রতিজ্ঞার কারণেই পরীমনি আগামী সাত দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরে বেড়াবেন। আগামী সাত দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরে বেড়াবেন চিত্রনায়িকা পরীমনি। নিজের ফেসবুক মাধ্যমে এমন শপথের কথাই জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা। কিন্তু ব্রাজিলের জার্সি কেন? সকলেই জানেন পরীমনি আর্জেন্টিনার সমর্থক।

পরীমনি শুধু আর্জেন্টিনার সমর্থকই নন, খেলার সময় তীব্র উত্তেজনা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেন। মেসির গোলে উচ্ছ্বাস দেখান। সেই পরীমনির ব্রাজিলের জার্সি পরতে চাওয়ার একটি কারণ রয়েছে।

সূত্র: কালের কণ্ঠ