৭ খুন : পাঁচ পুলিশ কর্মকর্তার সাক্ষ্য গ্রহণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জে আলোচিত ৭ খুন মামলায় পাঁচ পুলিশ কর্মকর্তার সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। মামলার পরবর্তী কার্যক্রমের তারিখ আগামী ১৬ আগস্ট ধার্য করেছেন আদালত।

সোমবার সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ ও জেরা শেষে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন এ আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ওয়াজেদ আলী খোকন জানান, সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত এএসআই সাইদুল ইসলাম, এএসআই এনায়েত হোসেন, এএসআই কানাই লাল চক্রবর্তী, এসআই আবদুর রাজ্জাক এবং এএসআই নুরুল আমিনের  সাক্ষ্য গ্রহণ করা হয়। পরে আসামিপক্ষের আইনজীবীরা তাদের জেরা করেন।

তিনি আরো জানান, সাক্ষ্য প্রদানকারী পাঁচ পুলিশ কর্মকর্তা সাত খুনের পর বিভিন্ন জেলা থেকে গ্রেপ্তারকৃত আসামিদের বিস্তারিত পরিচয় শনাক্তসহ যাবতীয় তথ্য সংগ্রহের দায়িত্ব পালন করেন।

এর আগে সকাল ৯টার দিকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে এ মামলার প্রধান আসামি নূর হোসেন এবং র‌্যাবের প্রাক্তন তিন কর্মকর্তা লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, কমান্ডার এমএম রানা ও মেজর আরিফ হোসেনসহ ২৩ আসামিকে আদালতে হাজির করা হয়।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণ করা হয়। এর তিনদিন পর শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

 

রাইজিংবিডি