বুধবার , ২ অক্টোবর ২০২৪ | ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

৬৬ বছর বয়সে যুবকের সঙ্গে ম্যাডোনার চুটিয়ে প্রেম

Paris
অক্টোবর ২, ২০২৪ ৭:৪০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

হলিউড পপতারকা ম্যাডোনা ৬৬ বছর বয়সে এসেও ২৮ বছরের যুবকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।

চলতি বছরের গরমেই একে অন্যের প্রেমে পড়েছেন তারা। আর এবার দুজন মিলে লন্ডনে বেড়াতে গেছেন। সেখান থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে একাধিক ছবি পোস্ট করলেন এ প্রেমিক যুগল।

প্রেমিকের সঙ্গে ছুটির মুডে পপতারকা ম্যাডোনা। একে অন্যের থেকে ৩৮ বছরের ব্যবধান। কিন্তু প্রেম কবেই বা আর বয়সের চোখ রাঙানি মেনেছে! তাই এই বিস্তর ফারাক উপেক্ষা করেই ২৮ বছরের আকিম মরিসকেই মন দিয়েছেন ম্যাডোনা। বর্তমানে সেই প্রেমিকের সঙ্গেই লন্ডনে ছুটি কাটাচ্ছেন তিনি।

এদিন সোশ্যাল মিডিয়ায় সেই আবেগে ভাসানো মুহূর্তের একাধিক ছবি পোস্ট করলেন তিনি। কোথাও তাদের গান বাজনা করতে দেখা যাচ্ছে, আবার কোথাও প্রেমিকের হাত জাপটে ধরে থাকতে দেখা যাচ্ছে পপতারকাকে। এ যুগলের একটি ছবিতে চেলসি ফুটবল টিমের খেলা উপভোগ করতে দেখা হচ্ছে স্ট্যামফোর্ড ব্রিজ স্টেডিয়ামে বসে। খেলা দেখতে দেখতেও প্রেমিককে জড়িয়ে বসে থাকতে দেখা যায় পপ সংগীতের রানিকে।

এ ছবিগুলোর ক্যাপশনে ম্যাডোনা লিখেছেন— লন্ডন ডাকছে। স্টু-তে ফেরত এলাম স্টুয়ার্ট প্রাইসের সঙ্গে। তাদের একসঙ্গে লন্ডনের বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতে দেখা যায়। তাও হাতে হাত ধরেই। আর সেসব মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করে এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

প্রসঙ্গত, গত জুলাই মাসে এই সম্পর্কের কথা প্রথমবার প্রকাশ্যে আনেন ম্যাডোনা। সোশ্যাল মিডিয়ায় ৪ জুলাই দুজনের ছবি পোস্ট করেন তারা।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন