রবিবার , ২৭ অক্টোবর ২০২৪ | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

৬০ বছরের অভিনেতার সঙ্গে রোমান্স করতে চায় উর্বশী

Paris
অক্টোবর ২৭, ২০২৪ ১২:৩৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

এ মুহূর্তে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী উর্বশী রাউতেলা। বলিউড ছাড়াও কাজ করছেন দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতে। নিজের রূপে ও গুণে ভক্তদের কাছেও হয়ে উঠেছেন তিনি কাঙ্ক্ষিত এক অভিনেত্রী। ক্যারিয়ারের কয়েকটি সিনেমায় বেশ সাহসী চরিত্রে অভিনয় করে নিজেকে অনন্য এক উচ্চতায় নিয়ে গেছেন উর্বশী।

কখনো গতানুগতিকের বাইরেও কাজ করেছেন নিজের চেয়ে বয়সে বড় অভিনেতাদের সঙ্গে। যাদের সঙ্গে রোমান্টিক দৃশ্যেও অভিনয় করতে হয়েছে এ অভিনেত্রীকে। কিন্তু বয়সে বড় তারকাদের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা কেমন ছিল উর্বশীর, সে কথাই জানালেন তিনি। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানালেন সানি দেওলের সঙ্গে রোমান্স নিয়ে সে কথা।

মূলত সানির সঙ্গে ‘সিং সাব’ সিনেমায় জুটি বেঁধে কাজ করেছিলেন উর্বশী। বয়সে তার চেয়ে ৩৮ বছরের বড় এ অভিনেতা। তার সঙ্গেই রোমান্টিক দৃশ্যেও অভিনয় করতে হয়েছে এ অভিনেত্রীকে। এ বিষয়ে উর্বশী রাউতেলা বলেন, এখন আমি ৬০ বছরের অভিনেতার সঙ্গে রোমান্স করার রেকর্ড ভাঙতে চাই। ৩৮ বছর তো কিছুই নয়। তিনি বলেন, বয়স তার কাছে কখনো বাধা হয়ে দাঁড়ায়নি। বরং তিনি বিভিন্ন বয়সের অভিনেতার সঙ্গে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন।

অভিনেত্রী বলেন, ‘আমি মনে করি, অভিনেতাদের সঙ্গে কাজ করা এবং রোমান্স করা একটি বিশেষ অভিজ্ঞতা। আমি সবসময় নতুন কিছু করতে চাই, যেখানে বয়স কোনো বাধা নয়।

উর্বশী বলেন, সে কারণেই যখন সিং সাব-এ অভিনয় করি, তখন সানিজির ছেলের থেকেও বয়সে ছোট আমি। কিন্তু বয়স আমাদের মধ্যে বাধা হয়ে দাঁড়ায়নি। তিনি একজন কিংবদন্তি। তার সঙ্গে কাজ করা সত্যিই অসাধারণ অভিজ্ঞতা। ওই সিনেমায় কাজ করেই তার থেকে অনেক কিছু শিখেছি। অভিনয়ের ক্ষেত্রে তার বয়স ব্যবধানে কোনো সমস্যা না থাকলেও বাস্তবজীবনে বেশি বয়সের কাউকে বিয়ে করবেন না বলে জানান এ অভিনেত্রী।

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন