৫০ শয্যায় উন্নীত হচ্ছে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় ৩১ শয্যার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যায় উন্নীত করা হচ্ছে। প্রায় ১৪ কোটি ৭১ লাখ টাকা ব্যয়ে প্রকল্পটি বাস্তবায়ন করছে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতর। কার্যাদেশ পেয়েছে মীম ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লি. এবং রফিক কনস্ট্রাকশন কোং প্রাইভেট লি. (জেভি)।

বৃহস্পতিবার সকালে নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথি থেকে ৫০ শয্যার এ কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ উপলক্ষে হাসপাতাল চত্ত্বরে এক আলোচনা সভায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, ওসি আ. মতিন প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ শহিদুল ইসলাম বকুল বলেন, চিকিৎসা ব্যবস্থায় বর্তমান সরকার ব্যাপক উন্নয়ন করেছে। স্বাস্থ্য কমপ্লেক্সগুলো আধুনিকায়ন হচ্ছে। এছাড়াও সেবার মান বৃদ্ধিসহ নানান ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি ১৯৮৪ সালে নির্মিত হয়ে পরের বছর থেকে ৩১ শয্যা নিয়ে যাত্রা শুরু করেছিল।

 

স/শা