৪ বছর পর ‘ঐশী এক্সপ্রেস ২’

সিল্কসিটিনিউজ ডেস্ক:

এ প্রজন্মের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। ২০১৫ সালে প্রকাশিত হয় তার প্রথম অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’। ১০টি গান নিয়ে সাজানো অ্যালবামটি প্রকাশের পর শ্রোতামহলে দারুণ সাড়া ফেলেছিল।

দীর্ঘ চার বছর পর প্রকাশিত হতে যাচ্ছে ‘ঐশী এক্সপ্রেস ২’। এটিও সাজানো হয়েছে ১০টি গান নিয়ে। ৯টি গানের রেকর্ডিং শেষ হয়েছে। বাকি রয়েছে একটি গানের কাজ।

রেকর্ডিং শেষ হওয়া ৯টি গানের শিরোনাম হলো— আকাশ, খুঁজে ফিরি, লাভ ইজ মার্কেট আউট, মনের খবর, ঝিলিমিলি, ভোলামন, হৃদয়ের ধন, ঘোমটা পরা ড্যান্স, মন্দাবাসি। গানগুলোর কথা লিখেছেন— শফিক তুহিন, লুত্ফর হাসান, সোমেশ্বর ওলি, রবিউল ইসলাম, আব্দুল্লাহ শান্ত, মিনার মাহমুদ। সুর ও সংগীত করেছেন শফিক তুহিন, বেলাল খান, আহম্মেদ হুমায়ন, শাহরিয়ার মার্সেল, অরূপ ও অ্যাপিরাস।

পর্যায়ক্রমে গানগুলো নিয়ে নির্মিত হবে মিউজিক ভিডিও। ক্রমান্বয়ে ভিডিওগুলো প্রকাশিত হবে।

সম্প্রতি ‘আগুন’ সিনেমার একটি আইটেম গানে কণ্ঠ দিয়েছেন ঐশী। এতে তার সঙ্গে যৌথভাবে গানটি গেয়েছেন প্রতীক হাসান। গানটির কথা লিখেছেন সুদ্বীপ কুমার দ্বীপ। সংগীতায়োজন করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক শওকত আলী ইমন। গানটিতে ঠোঁট মেলাবেন শাকিব খান ও জাহারা মিতু।

২০০২ সালে এনটিভিতে প্রচারিত ‘শাপলা কুড়ি’ অনুষ্ঠানে অংশ নেন ঐশী। এতে দ্বিতীয় রানারআপ নির্বাচিত হন তিনি। তারপর ঐশী প্রকাশ করেন প্রথম অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’। তার অন্যান্য অ্যালবামগুলো হলো— ‘মায়া’, ‘হাওয়া’, ‘চোখের বাড়ি’ ও ‘দেহবাজি’।