৪৪ পদে নিয়োগ বিমানবাহিনী সদর দপ্তরে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাংলাদেশ বিমানবাহিনীর সাংগঠনিক কাঠামোভুক্ত রাজস্ব খাতের বেসামরিক পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই বাহিনীতে ৪৪টি পদে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম, পদসংখ্যা, বেতন, শিক্ষাগত যোগ্যতা অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন নিচের বিজ্ঞপ্তিতে

যাঁরা আবেদন করতে পারবেন

বিজ্ঞপ্তিতে উল্লেখিত ক্রমিক থেকে ২৭ নম্বর পদের জন্য যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন, সেই জেলাগুলো হচ্ছে :

ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী, শরীয়তপুর, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর, চট্টগ্রাম, বান্দরবান, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, খাগড়াছড়ি, লক্ষ্মীপুর, নোয়াখালী, রাজশাহী, পাবনা, নওগাঁ, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, রংপুর, দিনাজপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম, লালমনিরহাট, নীলফামারী, পঞ্চগড়, ঠাকুরগাঁও, ঝিনাইদহ, মাগুরা, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, মেহেরপুর, সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ।

বিজ্ঞপ্তিতে উল্লেখিত ক্রমিক থেকে ২৭ নম্বর পদের জন্য যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন, সেই জেলাগুলো হচ্ছে :

ঢাকা, গাজীপুর, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী, শরীয়তপুর, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা, শেরপুর, চট্টগ্রাম, বান্দরবান, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, কুমিল্লা, ফেনী, খাগড়াছড়ি, লক্ষ্মীপুর, নোয়াখালী, রাজশাহী, জয়পুরহাট, পাবনা, সিরাজগঞ্জ, নওগাঁ, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, রংপুর, দিনাজপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম, লালমনিরহাট, নীলফামারী, পঞ্চগড়, ঠাকুরগাঁও, খুলনা, যশোর, ঝিনাইদহ, মাগুরা, নড়াইল, বাগেরহাট, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, মেহেরপুর, ভোলা, পটুয়াখালী, সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ।

আগামী ২২ এপ্রিল২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে