২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় জরিতদের বিচারের দাবিতে গোদাগাড়ীতে বিক্ষোভ

গোদাগাড়ী প্রতিনিধি:

২১ শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও জরিতদের বিচারের দাবিতে গোদাগাড়ীতে বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকাল সাড়ে ৫ টায় পৌর আওয়ামীলীগের উদ্দোগ্যে উপজেলা শহীদ মিনার হতে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌরশহরের প্রধান প্রধান সড়ক ও শহীদ ফিরোজ চত্বর প্রদক্ষিণ শেষে দলীয় অফিসে গিয়ে শেষ হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম, পৌর যুবলীগের সভাপতি প্রভাষক আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ।

unnamed.jpg4 copy

অপরদিকে একই দাবিতে পৌর ছাত্রলীগ ও শ্রমিকলীগ বিক্ষোভ মিছিল করেছে। পৌর ছাত্রলীগের সভাপতি হামিদ রানা ও শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হাসান আলীর নেতৃত্বে বিকাল ৫টায় মহিশালবাড়ী গরুর হাট থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি মহিশালবাড়ী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সেখানে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ দুরুল হোসেন, যুবলীগ অর্থবিষয়ক সম্পাদক রুমেন রহমান, যুবলীগ সদস্য তাইফুর বাবু ও অন্যান্য নেতাকর্মী।

স/অ