মঙ্গলবার , ৮ ডিসেম্বর ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

১২ হাজার টাকা পর্যন্ত ছাড় অপো মোবাইলে

Paris
ডিসেম্বর ৮, ২০২০ ৯:১২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

বিজয়ের মাসে অপো নিয়ে এলো ‘অপো ফ্যান ফেস্টিভ্যাল-২০২০,’ যাতে থাকছে বেশ কিছু ডিসকাউন্ট অফার। বাংলাদেশে অপোর ষষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে এ আয়োজনে আকর্ষণীয় অফারে এফ১৭ সিরিজের মোবাইল ফোনগুলোতে থাকছে নিশ্চিত ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ অফারসহ ১২ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রতিটি এফ১৭ সিরিজের ফোন কেনার সময় এক হাজার টাকা থেকে শুরু করে ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক এবং পুরোনো ফোনের এক্সচেঞ্জের ক্ষেত্রে দুই হাজার টাকা পর্যন্ত ছাড়। একইসঙ্গে ক্রেতারা মাত্র ৩৯৯ টাকায় ছয় হাজার টাকা মূল্যের ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। এই ছাড় এবং অফারগুলো যেকোনো অপো স্টোর কিংবা অনলাইনে ক্রয়ের ক্ষেত্রে উপভোগ করা যাবে। এ ছাড়া নতুন ফোন কেনার সঙ্গে ক্রেতারা ১৭ ডিসেম্বরে অনুষ্ঠিতব্য ‘ও ফ্যানস নাইট’ ইভেন্টে অংশগ্রহণের সুযোগ জিতে নিতে পারেন।

এর সঙ্গে অপোর নতুন ক্রেতারা বাংলালিংকের তরফে এক বছর মেয়াদের ১২-জিবি ডেটা প্যাক এবং রবির পক্ষ থেকে ছয় মাস মেয়াদের ১০-জিবি ডেটা প্যাক উপভোগ করতে পারবেন। এ অফারের সময়সীমা ৩১ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত।

‘ও ফ্যানস নাইট’-এ উপস্থিত থাকবেন-এলিটা করিম, জন কবির, ব্ল্যাক জ্যাং, নুসরাত ফারিয়া, জোহান এবং ডিজে রাহাতসহ জনপ্রিয় শিল্পীরা।

সূত্র: আমাদেরসময়

সর্বশেষ - বিজ্ঞান ও প্রযুক্তি