রবিবার , ২ এপ্রিল ২০২৩ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

১০০ টাকায় দেখা যাবে সাকিবদের খেলা

Paris
এপ্রিল ২, ২০২৩ ৩:৪৯ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক :

আগামী মঙ্গলবার (৪ এপ্রিল) থেকে মাঠে গড়াতে যাচ্ছে আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের একমাত্র টেস্ট ম্যাচ। এর আগে আজ রোববার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এই টেস্ট ম্যাচের টিকিটের মূল্য প্রকাশ করেছে। যেখানে ম্যাচ দেখতে দর্শকদের সর্বনিম্ন গুণতে হবে ১০০ টাকা।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার সকাল দশটা থেকে মাঠে গড়াবে এই ম্যাচ। এই ম্যাচেও শুরু থেকে অনলাইনে টিকিট কাটার ব্যবস্থা রেখেছে বিসিবি। আর আজ থেকেই অনলাইনে টিকিট কাটতে পারবেন দর্শকরা। বিসিবির অফিসিয়াল ওয়েবসাইটে ব্যক্তিগত মোবাইল নম্বর ও জাতীয় পরিচয়পত্রের নম্বর দিয়ে সর্বোচ্চ দুটি টিকিট কাটতে পারবেন একজন ব্যক্তি।

অনলাইনে টিকিট কেনার পর একটি নিশ্চিতকরণ ‘টিকিট কোড’ দেওয়া হবে। সেই কোড এবং জাতীয় পরিচয়পত্র প্রদর্শন করে স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথ থেকে টিকিট সংগ্রহ করতে হবে৷

সর্বনিম্ন ১০০ টাকায় স্টেডিয়ামের ইস্টার্ন গ্যালারির টিকিট কেনা যাবে। এছাড়া ক্লাব হাউজ ৩০০ টাকা, ভিআইপি ৫০০, গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ ও নর্থ-সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম ২০০০ টাকা নির্ধারিত করেছর বিসিবি।

অনলাইনে আজ থেকে পাওয়া গেলেও সরাসরি টিকিট কেনা যাবে কাল থেকে। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডয়ামের বুথে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। ম্যাচের দিনগুলোতেও একই সময়ে টিকিট পাওয়া যাবে বুথে।

সর্বশেষ - খেলা

আপনার জন্য নির্বাচিত