১০০ কোটি রুপির ক্লাবে ধোনি!

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

ভারতের সর্বকালের অন্যতম সফল ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবন নির্ভর ছবি ‘এম.এস. ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ ঢুকে পড়েছে বলিউডের অভিজাত ক্লাবে। এর আয় ছাড়িয়ে গেছে ১০০ কোটি রুপির ঘর।

 

নীরাজ পান্ডে পরিচালিত ছবিটি মুক্তির নয় দিনে ভারতে আয় করেছে ১০৩ কোটি ২০ লাখ রুপি। ২ ঘণ্টা ৬ মিনিট ব্যাপ্তির ‘এম.এস. ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ গত ৩০ সেপ্টেম্বর মুক্তি দিয়েছে ফক্স স্টার স্টুডিওস। এর বাজেট ৮০ কোটি রুপি।

 

এর আগে আমির খানের ‘থ্রি ইডিয়টস’ (২০০৯), রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন জুটির ‘বাজিরাও মাস্তানি’ (২০১৫) এবং গত আগস্টে অক্ষয় কুমারের ‘রুস্তম’ মুক্তির ৯ দিনে ১০০ কোটি রুপি আয় করে। এ ক্লাবে ৪৭তম সংযোজন ‘এম.এস. ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’।

 

মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০১১ সালে ওয়ানডে বিশ্বকাপ জেতে ভারত। অথচ তিনি ফুটবল খেলতেন গোলকিপার হিসেবে। তার ক্যারিয়ার শুরু হয়েছিলো ট্রেনের টিকেট কালেক্টর হিসেবে। ধোনির জীবনের এমন সব অজানা গল্প নিয়ে নির্মিত ‘এম.এস. ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ ছবিটি এখন আছে বলিউড বক্স অফিসের শীর্ষে।

 

ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত। রূপালি পর্দায় ধোনির চরিত্রে অভিনয়ের জন্য অনেক প্রশিক্ষণ নিতে হয়েছে তাকে। শিখতে হয়েছে হেলিকপ্টার শট। এবার প্রথম সুশান্তর কোনো ছবি ১০০ কোটি রুপির ঘরে ঢুকলো।

 

ধোনির স্ত্রী সাক্ষী হিসেবে কিয়ারা আদভানি, প্রাক্তন প্রেমিকা প্রিয়াঙ্কা ঝা চরিত্রে দিশা পাতানি, ধোনির বাবা পান সিংয়ের ভূমিকায় অনুপম খের, বোন জয়ন্তী গুপ্ত চরিত্রে ভূমিকা চাওলা আর বন্ধু ক্রিকেটার যুবরাজ সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন হেনরি ট্যাংরি।

 

* ‘এম.এস. ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ ছবির ট্রেলার :

সূত্র: বাংলা নিউজ