হোম সার্ভিস চালু করেছেন মোশাররফ করিম

সিল্কসিটিনিউজ ডেস্ক:

টিভি নাটকে ব্যস্ত ও জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম সম্প্রতি হোম সার্ভিস চালু করেছেন।

সংসারের নিত্য প্রয়োজনীয় জিনিসসহ যাতায়াত সংক্রান্ত বাস, ট্রেন, বিমানের টিকিটও মানুষের বাড়ি গিয়ে যথাসময়ে পৌঁছে দিয়ে থাকেন।

ঠিক এমনই গল্পের একটি নাটকে সম্প্রতি অভিনয় করেছেন মোশাররফ করিম। সাগর জাহানের রচনা এবং এআর আকাশ ও রতন হাসানের পরিচালনায় এ নাটকের নাম ‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’। এটি একটি ধারাবাহিক নাটক।

এ নাটকেই মোশাররফকে দেখা যাবে হোম সার্ভিস কর্মচারীর চরিত্রে। হোম সার্ভিসের পাশাপাশি তিনি প্রেমও সার্ভিস করে থাকেন পাড়া-মহল্লায়। বিষয়টি এমন, কোনো ছেলে যদি কোনো মেয়েকে পছন্দ করে তাদের মধ্যে প্রেমের সম্পর্কও তৈরি করে দেন তিনি।

পাশাপাশি নিজেও কয়েকজন মেয়ের সঙ্গে প্রেম করেন! নাটকটির প্রথম লটের শুটিং এরই মধ্যে শেষ হয়েছে। এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘প্রতিনিয়ত নিজেকে ভাঙার চেষ্টা করি।

নতুন নতুন গল্পের চরিত্রে অভিনয় করে থাকি। এ নাটকেও আমাকে ভিন্ন রূপে দর্শক দেখতে পাবেন। যদিও আমার চরিত্রটি অনেকটা কমেডি কিন্তু কিছু সিরিয়াস মেসেজও রয়েছে। না দেখলে বুঝতে পারবেন না।

আশা করছি সবার ভালো লাগবে নাটকটি।’ এ নাটকে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, আখম হাসান, আরফান আহমেদ, শাহানাজ খুশি, নাদিয়া আহমেদ, প্রাণ রায়, জুঁই করিম, এ্যানি খানসহ আরও অনেকে। নাটকটি শিগগরিই একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে বলে নির্মাতাদ্বয় জানান।