হোটেলে বান্ধবীর সঙ্গে ম্যারাডোনার ঝগড়া, ডাকতে হলো পুলিশকে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

যেখানেই যান না কেন, শিরোনামে থাকতে পছন্দ করেন দিয়াগো ম্যারাডোনা। যথারীতি এবারও আলোচনায় ফুটবল রাজপুত্র। বান্ধবী রোকিও অলিভিয়েরার সঙ্গে ঝামেলা বাধিয়ে মুখরোচক সংবাদে পরিণত হয়েছেন আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর। শেষ পর্যন্ত ঝগড়াটা এত দূর গড়িয়েছে যে, পুলিশ হস্তক্ষেপের প্রয়োজন পড়ে। তবে আশার কথা, পুলিশি হয়রানিতে পড়তে হয়নি আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতান এই মহানায়ককে।

চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদ ও নাপোলির খেলা দেখতে স্পেনে আসেন ম্যারাডোনা ও তাঁর বান্ধবী রোকিও অলিভিয়েরা। নাপোলির পাড় ভক্ত ম্যারাডোনা মাঠে বসে দলের হার দেখেছেন। এর আগে মাদ্রিদের একটি হোটেলে ওঠেন ম্যারাডোনা-অলিভিয়েরা জুটি। বুধবার সকালে হোটেলরুমে অলিভিয়েরার সঙ্গে ‌উত্তপ্ত বাদানুবাদে লিপ্ত হন সাবেক এই ফুটবল তারকা। এতটাই ক্ষেপে যান ম্যারাডোনা যে, ভয়ে পুলিশকে ফোন করেন অলিভিয়েরা। এরপর অ্যাম্বুলেন্সসহ পুলিশ ভ্যানকে হোটেলে ঢুকতে দেখা যায়। অবশ্য তেমন গুরুতর কিছু না হওয়ায় পর পুলিশও চলে যায়। এই ঘটনায় ম্যারডোনা বা অলিভিয়েরা কেউ কারো বিরুদ্ধে অভিযোগ করেননি। এর আগে স্প্যানিশ টেলিভিশন চ্যানেলের এক সাংবাদিকের সঙ্গেও ঝামেলায় জড়ান ম্যারাডোনা।

পুলিশ জানিয়েছে, ঘটনায় কেউ কারো বিপক্ষে কোনো অভিযোগ করেনি আর কেউ আহতও হয়নি। এই ঘটনার জন্য মিডিয়াকে দোষারোপ করেছেন ম্যারাডোনা। নিজের ভেরিফাইড ফেসবুকে ম্যারাডোনা বলেন, ‘আমি সবাইকে বলতে চাই যে, মাদ্রিদে ভালো সময় পার করছি আমি। বাকিরা এখন গল্প বানাক।’

সূত্র: এনটিভি