হুইপ স্বপন সড়ক দুর্ঘটনায় আহত

নওগাঁ প্রতিনিধি 
রাজশাহী থেকে জয়পুরহাট যাওয়ার পথে নওগাঁর মান্দা উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন জাতীয় সংসদের হুইপ ও জয়পুহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
বৃহস্পতিবার (৬ফেব্রুয়ারী) বেলা ১১ টার দিকে উপজেলার রাজশাহী-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনার বর্ণনা দিয়ে প্রত্যক্ষদর্শীরা  জানান, রাজশাহী থেকে ব্যক্তিগত জয়পুরহাটে যাচ্ছিলেন হুইপ স্বজন। এ সময় তার গাড়ির সামনে নিরাপত্তা বাহিনীর একটি গাড়ি ছিল। সড়কে হাল্কা যানজট দেখা দিলে হঠাৎ একটি ট্রাক্টর ঢুকে যায়। ট্রাক্টরের সঙ্গে হুইপ স্বপনের গাড়ির ধাক্কা লাগে। এতে হুইপ স্বপন ডান পায়ে আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।
মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ নিলয় কুমার জানিয়েছেন, তিনি বেলা ১১.২০ মিনিটে হাসপাতালের জরুরি বিভাগে এসেছিলেন।  তার বাম হাতের কনুই আঙুল এবং বামপায়ের নিচের কবজিতে সামান্য আঘাত পেয়েছেন।  আমরা এক্সরে করে দেখেছি আঘাত তেমন গুরুতর নয়। তিনি ১২.৪৫ মিনিটে হাসপাতাল ত্যাগ করেছেন।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, হুইপ স্বপনকে উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। তিনি এখন সুস্থ আছেন।
 তিনি বলেন, জয়পুরহাট না গিয়ে তিনি পুনরায় রাজশাহীর উদ্দেশ্য রওনা হয়েছেন। বিকেল সাড়ে ৪টার বিমানে তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেবেন।