হিরো আলমের কণ্ঠে শ্রীলংকার বিখ্যাত গান ‘মানিকে মাগে হিথে’ (ভিডিও)

সিল্কসিটি নিউজ ডেস্ক:

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘মানিকে মাগে হিথে’ শিরোনামে একটি সিংহলী ভাষার গান ভাইরাল হয়েছে। এটি বাংলাদেশের পাশাপাশি ভারতেও ভাইরাল হয়েছে। গানটি গেয়েছেন শ্রীংলকার ইয়োহানি ডি সিলভা; তিনি দেশটির তরুণ শিল্পী, গীতিকার ও সংগীত প্রযোজক। গানটি ইয়োহানির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে ২২ মে। তবে রেকর্ড ভিউ হয়েছে গত এক সপ্তাহ।

গানটি প্রথমে গেয়েছেন শ্রীলংকার র‌্যাপার সথিশন রথনায়কা; পরে ইয়োহানির সঙ্গে কাভার করেছেন তিনি। গানের শিরোনাম ‘মানিকে মাগে হিথে’র অর্থ ‘তুমি আমার হৃদয়ের মণি’।

নেট দুনিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে, মিষ্টি চেহারার এক তরুণী মাইক্রোফোনের সামনে গান গাইছেন। গভীর চাহনি আর প্রাণ উজাড় করা হাসিতে কোটি কোটি মানুষকে মুগ্ধ করেছেন তিনি। ইতোমধ্যে সিংহলী ভাষার এই গানের তামিল, মালয় ও বাংলা সংস্করণ বের হয়েছে।

এবার ভাইরাল হওয়া গানটি গেয়েছেন হিরো আলম।

শনিবার নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেছেন তিনি। ‘মানিকে মাগে হিথে’ হিরো আলম ভার্সন শিরোনামের গানটি ইতিমধ্যে শুনেছেন ১০ হাজারের বেশি মানুষ। আর গানটিতে মন্তব্য করেছেন প্রায় ৩ হাজার।

উল্লেখ্য, আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন ক্যাবল ব্যবসায়ী। নিজের বানানো মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম।এরপর তিনি কাজ করেছেন চলচ্চিত্রেও। একাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে নির্বাচনে অংশ নিয়েছিলেন। নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন।সম্প্রতি তিনি গায়ক হিসেবে আত্মপ্রকাশ করে একের পর এক গান গেয়ে যাচ্ছেন। এ নিয়ে তীব্র সমালোচনা হলেও তিনি থেমে নেই।

সূত্র:যুগান্তর