‘হিরো’র মঞ্চে বুবলির নাচ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

ঈদুল আজহায় চিত্রনায়িকা হিসেবে বড়পর্দায় অভিষেক হয়েছে শবনম বুবলির। ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে এক ঈদেই দুটি ছবি মুক্তি পাওয়ার সুবাদে তিনি এখন বেশ আলোচিত।

 

এবার মঞ্চ পরিবেশনায় অংশ নিতে যাচ্ছেন সংবাদ পাঠিকা থেকে চিত্রনায়িকা হয়ে যাওয়া বুবলি। শনিবার (৮ অক্টোবর) ‘ফেয়ার অ্যান্ড লাভলী ম্যান-চ্যানেল আই হিরো’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে নাচবেন তিনি। তার সঙ্গে থাকবেন সেরা পাঁচে আসা তন্ময়। নৃত্য পরিচালনায় তানজিল।

 

জানা গেছে, ‘বসগিরি’ ছবির ‘বুবলি বুবলি’ শিরোনামের গানে নাচবেন বুবলি। তিনি বললেন, ‘ছোটবেলায় স্কুলের বিভিন্ন অনুষ্ঠানে নেচেছি। কিন্তু এতো বড় মঞ্চে নাচার অভিজ্ঞতা আমার নেই। এ সুযোগ পেয়ে আমি আনন্দিত। এজন্য টানা দুই দিন মহড়া করছি।’

 

বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে অনুষ্ঠানটি শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটায়। এ আয়োজনে আরও থাকছে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক বাপ্পি জুটির নাচ, ইমরান ও ঝিলিকের দ্বৈত গান। মডেল-অভিনেত্রী মেহজাবিনসহ ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা থেকে আসা কয়েকজন তরুণী নাচবেন সেরা পাঁচে আসা বাঁধন, নীল, পূষণ ও সজীবের সঙ্গে। এ ছাড়া লোকজ গানের শিল্পী মমতাজ গেয়ে শোনাবেন ‘লোকাল বাস’ গানটি।

 

নাচ-গান, অ্যাকশন, মডেলিং ও অভিনয়ের কয়েকটি ধাপ অতিক্রম করে সেরা পাঁচ প্রতিযোগী নির্বাচিত হয়েছে। তাদের মধ্যে কে হবেন ‘হিরো’, তা জানা যাবে এ জমকালো আয়োজনে।

 

বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে চলতি বছরের ২৯ জুন শুরু হয় ‘ফেয়ার অ্যান্ড লাভলী ম্যান-চ্যানেল আই হিরো’ প্রতিযোগিতা। এতে প্রধান বিচারক হিসেবে আছেন চিত্রনায়ক রিয়াজ ও অভিনেত্রী তানিয়া আহমেদ। বিভিন্ন পর্বে অতিথি বিচারক ছিলেন অভিনেতা আলমগীর, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়ক ইমন, মডেল নোবেল, অভিনেত্রী তারিন, নির্মাতা গাজী শুভ্র প্রমুখ।

সূত্র: বাংলা নিউজ