সোমবার , ২১ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

হাসিনার পতনের মাধ্যমে আমরা নতুন স্বাধীনতা পেয়েছি: আমান

Paris
অক্টোবর ২১, ২০২৪ ১১:১১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ডাকসুর সাবেক ভিপি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেছেন, পাপ বাপকেও ছাড়েনা। তার প্রকৃষ্ট উদাহরণ ফ্যাসিষ্ট শেখ হাসিনার পালিয়ে যাওয়া।

তিনি বলেন, জনগণের ভোটাধিকার হরণ ও রাষ্ট্র ক্ষমতা দখল করে একের পর এক অন্যায় অপরাধ করেছেন শেখ হাসিনা। লাখ লাখ মানুষকে বিনা অপরাধে জেলে পুরে রেখেছিলেন। বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের হাজার হাজার নেতাকর্মীকে গুম খুন করেছেন। কোটি কোটি টাকা বিদেশে পাঁচার করেছেন। ক্ষমতার প্রভাবে তিনি যা খুশি তাই করেছেন। উপরওয়ালার রহমতে আমরা স্বৈরাচারী হাসিনার কবল থেকে মুক্ত হয়েছি।

ছাত্র-জনতার আন্দোলনে স্বৈরাচারী শেখ হাসিনার পতনের মাধ্যমে আমরা নতুন করে স্বাধীনতা পেয়েছি। এই স্বাধীনতাকে আমাদের ধরে রাখতে হবে। বর্তমানে যে অন্তর্বর্তীকালীন সরকার গঠিত হয়েছে তাদের আমাদের সহযোগিতা করতে হবে।

সোমবার কেরানীগঞ্জের আটিবাজার ও হযরতপুরে নির্মাণাধীন ব্রিজের অসমাপ্ত কাজ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে আমান উল্লাহ আমান এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধান উপদেষ্টা ড. ইউনুসকে পর্যন্ত আদালতে হাজিরা দেওয়ার সময় লিফট বন্ধ করে ৭ তলায় পায়ে হেঁটে উঠতে বাধ্য করেছিল। পালিয়ে যাওয়ার দুই দিন আগেও স্বৈরাচারী শেখ হাসিনা বলেছিলেন শেখ মুজিবের মেয়ে দেশ থেকে পালায় না। ভাগ্যের কি নির্মম পরিহাস, ছাত্র- জনতার আন্দোলনের মুখে তিনি আজ দেশ থেকে পালিয়ে যেতে বাধ্য হয়েছেন।

ব্রিজ দুটি পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন ঢাকা সার্কেলের সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. সাইফুদ্দিন, ঢাকা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী রিতোস বারোয়া, সড়ক ও জনপদ বিভাগের বিভাগীয় প্রকৌশলী মো. আবুল হোসেন, কেরানীগঞ্জ মডেল থানা বিএনপির সভাপতি মো. মনির হোসেন মিনু, সিনিয়র সহ-সভাপতি হাজী শামীম আহসান, মো. নাজিম উদ্দিন, সিনিয়র যুগ্ম সম্পাদক মো. মনিরুল হক মনির, মডেল থানা যুবদল নেতা মো. রুবেল হোসেন হোসেন, জানে আলম সুমন প্রমূখ।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - রাজনীতি