হারের বৃত্তেই শেখ রাসেল

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

চলমান প্রিমিয়ার লিগের ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে হেরেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। মারুফুল হকের পরিবর্তে কোচ হিসেবে যোগ দেওয়া শফিকুল ইসলামের শেখ রাসেল ৩-১ গোলে হেরেছে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে নতুন কোচ শফিকুল ইসলামমানিকের হাত ধরে নতুন শুরুর স্বপ্ন দেখেছিল শেখ রাসেল। তবে, পুরোনো ব্যর্থতায় জয়ের মুখ দেখা হয়নি দলটির।

লিগে এ নিয়ে সাত ম্যাচের মধ্যে ছয়টিতে হারল শেখ রাসেল; একটি ম্যাচ ড্র করেছিল দলটি। অন্যদিকে নতুন কোচ সৈয়দ নাইমুদ্দিনের হাত ধরে প্রথম জয় পেলো ব্রাদার্স। দলটির সংগ্রহ বেড়ে দাঁড়ালো সাত ম্যাচে ৮ পয়েন্ট।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যেতে পারত শেখ রাসেল।কিন্তু পল এমিল গোল আদায় করে নিতে ব্যর্থ হন। সপ্তদশ মিনিটে লিড নেয় ব্রাদার্স। দুর্দান্ত কোনাকুনি শটে এনকোচা কিংসলে গোল করেন (১-০)।

এর তিন মিনিট পর অগাস্টিন ওয়ালসনের গোলে ২-০ গোলে এগিয়ে যায় ব্রাদার্স। প্রথমার্ধে আর কোনো গোল না হলে ২-০ গোলের স্কোর নিয়ে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্রাদার্স।

বিরতির পর খেলার ৫৫তম মিনিটে ব্যবধান কমায় শেখ রাসেল। শাখাওয়াতহোসেন রনির নিখুঁত শটে লক্ষ্যভেদ হলে ২-১ এ ম্যাচ গড়ায়। তবে, শেষ মিনিটেওয়ালসনের গোলে ৩-১ এ এগিয়ে যায় ব্রাদার্স। আর এই স্কোরলাইন নিয়েই মাঠ ছাড়ে দলটি।

সূত্র: বাংলা নিউজ