সোমবার , ২১ অক্টোবর ২০২৪ | ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

হারের পর মন ভালো করতে আনুশকাকে নিয়ে যেখানে গেলেন কোহলি

Paris
অক্টোবর ২১, ২০২৪ ১:৪৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে লজ্জাজনক ভাবে হেরেছে ভারত। আর সেই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই স্ত্রী আনুশকাকে সঙ্গে নিয়ে মুম্বাইয়ে কৃষ্ণ দাসের কীর্তন শুনতে গেলেন বিরাট কোহলি।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচ হারের পর যেখানে ভারতীয় ক্রিকেট দলের অধিকাংশ খেলোয়াড় এমনকি অধিনায়ক রোহিত শর্মা পর্যন্ত পুনের উদ্দেশ্যে রওনা দেন সেখানে মুম্বইয়ে উড়ে আসেন বিরাট কোহলি, শুধুমাত্র পরিবারের সঙ্গে সময় কাটাবেন বলে।

এরপরই সেদিন স্ত্রী অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে কৃষ্ণ দাসের কীর্তন শুনতে যেতে দেখা যায় তাকে। চলতি বছরের জুলাইয়ে টি-২০ বিশ্বকাপের পরও লন্ডনে এমন একটি অনুষ্ঠানে দেখা গিয়েছিল এই জুটিকে।

এদিন কীর্তন শুনতে গিয়ে আনুশকা শর্মাকে রীতিমত হাততালি দিয়ে, মাথা নেড়ে কৃষ্ণ দাসের সঙ্গে গান গাইতে শোনা যায়। অন্যদিকে পাশে বসে থাকেন বিরাট কোহলি। তাকেও স্ত্রীকে সঙ্গ দিয়ে হাততালি দিতে দেখা যায়।

এদিন অনুষ্ঠানে বেশ ভিড় হয়েছিল। কেউ তাদের মতোই গান গেয়ে, হাততালি দিয়ে উপভোগ করেন কীর্তন। কেউ আবার নাচ করেন। কেউ আবার চুপচাপ বসে শোনেন। পুরো আয়োজনের একাধিক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, নিউজিল্যান্ডের বিপক্ষে ভারত দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলবে পুনেতে। তাই প্রথম টেস্ট ম্যাচের পরই বেঙ্গালুরু উড়ে গিয়েছে দলের অধিকাংশ খেলোয়াড়। শুধু স্ত্রীকে নিয়ে মুম্বাই উড়াল দিয়েছেন কোহলি।

 

সর্বশেষ - বিনোদন