হারানো মোবাইল ফোন উদ্ধার করলো আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিট

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে হারানো মোবাইল ফোন আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

আরএমপি সূত্রে জানা যায়, গত প্রায় ৫ মাস পূর্বে কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা এলাকা থেকে মোঃ মেহেদী হাসান (২০) নামের এক যুবকের REALME 5i টার্চ মোবাইল ফোন হারিয়ে যায়। উক্ত ঘটনাটি কাশিয়াডাঙ্গা থানায় সাধারণ ডায়েরীভুক্ত করে হারানো মোবাইল উদ্ধারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য এসআই মোঃ মিজানুর রহমানের উপর দায়িত্ব দেয়া হয়।

তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মিজানুর রহমান উক্ত জিডির বিস্তারিত তথ্যাদি আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটে পাঠান।

সাইবার ক্রাইম ইউনিটের সহকারি পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরীর সাবির্ক সহযোগীতায় এএসআই মোঃ সাইফুল ইসলাম জিডির তথ্যাদি পর্যালোচনা করে হারানো মোবাইল ফোনের অবস্থান শনাক্ত করে।

পরবর্তীতে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় কাশিয়াডাঙ্গা থানা পুলিশ গতকাল ২০ আগষ্ট নাটোর জেলার সদর থানার নিচা বাজার এলাকা হতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে হারানো মোবাইল ফোন উদ্ধার করে। পরে তার মালিকের নিকট হস্তান্তর করা হয়।

মোবাইল ফোনের মালিক তার হারানো মোবাইল ফোন পেয়ে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটসহ কাশিয়াডাঙ্গা থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।